চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গান ভিডিওতে ক্লাসিক হিমি

মডেল অভিনেত্রী জে এস হিমির নতুন গান ভিডিও ‘যাবে না ছেড়ে’ প্রকাশ হয়েছে রবিবার সন্ধ্যায়। গতানুগতিক গানের বাইরে ক্লাসিক্যাল ঘরানার এ গানে নতুন এক হিমিকে পাওয়া গেছে। তার সঙ্গে মডেল ছিলেন অবাক।

ক্লোজআপ তারকা অপু আমান এবং প্রিয়াংকা বিশ্বাস দ্বৈতভাবে গানটিতে কণ্ঠ দিয়েছেন। ভিডিওতে রয়েছে তাদেরও উপস্থিতি। ‘যাবে না দূরে’ গানটি লিখেছেন, সুর করেছেন এবং সংগীতায়োজন করেছেন অপু নিজেই।

মডেল হিমি বলেন, ছোটবেলায় আমি গান শিখেছি। তাই গান ভালো না লাগলে আমি কখনো ভিডিওতে কাজ করিনা। ‘যাবে না ছেড়ে’ গানটি শুনেই ভালো লেগেছিল। চমৎকারভাবেই কাজটি শেষ হয়েছে। সবাই কাজটির খুব প্রশংসা করছে। পুরো টিমের কাছে আমি কৃতজ্ঞ।

‘যাবে না ছেড়ে’ গান প্রকাশ অনুষ্ঠানে

ভিডিও নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মাহিন আওলাদ। তিনি বলেন, সবসময় মৌলিক কাজ চেষ্টা করি। আগামীতেও করবো। ‘যাবে না ছেড়ে’ গানের সঙ্গে মিউজিক ভিডিওর পরিবেশ একেবারেই মৌলিক এবং নতুনভাবে আনার চেষ্টা করেছি।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) কর্তৃপক্ষ ভালোবাসা দিবসের বিশেস আয়োজনের’ এর অংশ হিসেবে ইউটিউব চ্যানলে অবমুক্ত করে ‘যাবেনা ছেড়ে’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।
গান ভিডিও ‘যাবেনা ছেড়ে’: