চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গানে-গানে সুশান্তকে শ্রদ্ধা জানাবেন শ্রেয়া-অরিজিত-এ আর রহমান

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জানাতে ২২ জুলাই ভারতের সময় দুপুর ১২টায় লাইভ মিউজিক্যাল কনসার্টের আয়োজন করেছে সনি মিউজিক ইন্ডিয়া, ফক্স স্টার স্টুডিওজ এবং ডিজনি প্লাস হটস্টার।

সুশান্তের শেষ ছবির নামে কনসার্টের নাম ‘দিল বেচারা’ দেয়া হয়েছে। লাইভ কনসার্টটি দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার ওয়েব প্ল্যাটফর্মে। এই কনসার্টে পারফর্ম করবেন এর আর রহমান, অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল, সুনিধি চৌহান, মোহিত চৌহান, হৃদয় গেট্টানিম, জোনিতা গান্ধি, সাশা তিরুপতি সহ আরও অনেকে।

বিজ্ঞাপন

কনসার্টের খবর টুইটারে শেয়ার করেছেন ‘দিল বেচারা’ ছবির পরিচালক মুকেশ ছাবরা। ‘দিল বেচারা’র নায়িকা সঞ্জনা সাংঘিও শেয়ার করে জানিয়েছেন কনসার্টের খবর।

রবিবার ‘দিল বেচারা’ ছবির নতুন একটি গান প্রকাশ পেয়েছে। এই সিনেমার সুর করেছেন এ আর রহমান।

‘দিল বেচারা’ সিনেমায় সুশান্তের বিপরীতে দেখা যাবে সঞ্জনা সাংঘিকে। লেখক জন গ্রিন-এর ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে লেখা ছবির চিত্রনাট্য। ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ছবিটি।

১৪ জুন রহস্যজনক ভাবে মৃত্যু হয় বলিউডের তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এদিন দুপুরে মুম্বাইয়ের নিজ বাসা থেকে এই অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এরপর দিনই পুলিশের দেয়া রিপোর্টে বলা হয়েছে, আত্মহত্যা করেছেন এই অভিনেতা। বিগত ছয় মাস ধরে হতাশায় ভুগছিলেন। তবে কী কারণে হতাশায় ভুগছিলেন সেটি খতিয়ে দেখতে ইতোমধ্যেই পুলিশ। ডিএনএ