চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কোয়ারেন্টাইনে দাম্পত্য সম্পর্ক মজবুত করছেন ‘দ্য রক’

‘দ্য রক’ খ্যাত ডোয়াইন জনসন তার স্ত্রী এবং দুই মেয়েকে নিয়ে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে আছেন। তিনি মনে করছেন, সামাজিক দূরত্ব বজায় রাখার এই সময়টার ইতিবাচক প্রভাব পড়েছে তার বিবাহিত জীবনে। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে জানিয়েছেন ঘরবন্দি এই সময়টাতে স্ত্রীর সঙ্গে কীভাবে সুন্দর সম্পর্ক বজায় রেখে দাম্পত্য সম্পর্ক মজবুত করছেন তিনি।

ভিডিও বার্তায় ডোয়াইন জনসন বলেছেন, মাঝে মাঝে ছোটখাটো বিষয় নিয়ে ঝামেলা হলেও কোয়ারেন্টাইনের ইতিবাচক প্রভাব পড়েছে তার বিবাহিত জীবনে। প্রথম দুই সপ্তাহ ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তায় থাকলেও একে অপরের প্রতি সহানুভূতি ও যত্নে দুশ্চিন্তা কাটিয়ে উঠেছেন তারা।

বিজ্ঞাপন

অভিনেতা জানান, তারা একে অপরের কথা আগের চাইতেও বেশি মনোযোগ দিয়ে শুনছেন, তাদের মানসিক যোগাযোগও বেড়েছে।

নিজের স্ত্রীকে ‘সেরা’ মনে করেন এই ‘দ্য রক।’ তিনি মনে করেন সব কিছুতে দোষ না ধরে একে অপরের সঙ্গে সহজ আচরণ করা উচিত। তিনি আরও পরামর্শ দিয়েছেন সঙ্গীর ওপর মেজাজ খারাপ হলে কী করতে হবে সেই প্রসঙ্গে।

১২ বছর মন দেওয়া-নেওয়ার পর প্রেমিকা সংগীতশিল্পী লরেন হাসিয়ানেকে বিয়ে করেছেন ডোয়াইন জনসন। ২০১৯ সালের ১৮ আগস্ট যুক্তরাষ্ট্রের হাওয়াইতে তাদের বিয়ে হয়েছে।

 

View this post on Instagram

 

@laurenhashianofficial and I are doing our best during these stressful times. We realized kinda quickly how critical it was for us to be ultra considerate, caring and empathetic of one another. Be even better listeners. Even better communicators. Recognize that during these times, we’re not operating at full brain & emotional EQ capacity as we usually are. You’re gonna get snippy, short tempered and you guys may erupt at each other over some silly shit like we did. When that happens, grab your partner by the shoulders, like I grabbed Lauren. Look them directly in the eyes and say with full 💯 conviction, “baby, you’re not wrong…. you’re just not used to being right” and then count the seconds it takes for you both to belly laugh your assess off. Then sip some @teremana later that night and make some more babies. You’re welcome 😉🥃 Stay healthy, my friends. Dr. Rock

A post shared by therock (@therock) on