চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কোরিওগ্রাফার হয়ে কাজে ফিরলেন লামিয়া

২০১৪ সালে ‘ভিট চ্যানেল আই টপ মডেল’ প্রতিযোগিতায় রানারআপ হয়েছিলেন লামিয়া ইসলাম। এরপর বিজ্ঞাপন, মডেলিং, নাটকে অভিনয় এমনকি চলচ্চিত্রেও কাজ করেছেন তিনি। পরের বছর বিয়ে করেন দেশের জনপ্রিয় কোরিওগ্রাফার তানজিল আলমকে। মনোযোগ দেন সংসারে। তারপর প্রায় ৪ বছর আর ক্যামেরার সামনে দেখা যায়নি লামিয়াকে। 

জানা গেছে, আবার কাজে ফিরেছেন লামিয়া ইসলাম। তবে মডেল বা অভিনেত্রী হিসেবে নয়, লামিয়াকে কাজ করছেন কোরিওগ্রাফার হিসেবে। চ্যানেল আই অনলাইনকে জানালেন, ‘মিসেস বাংলাদেশ’ নামে একটি প্রতিযোগিতা হচ্ছে। সেখানে তিনি র‍্যাম্প ও গ্রুমিংয়ে কোরিওগ্রাফি করছেন। বললেন, বড় ইভেন্ট পেলে এখন থেকে ক্যামেরার পিছনেই কাজ করবো।

লামিয়া বলেন, আমার স্বামী আগেও বলেছিল, এ ধরণের কাজের সঙ্গে যুক্ত থাকতে। আমি ভিট মডেল প্রতিযোগিতায় এসে তিনমাসে অনেককিছু শিখেছিলাম। সেগুলো এখন কাজে লাগছে। সানজিদা আরেফিন হক লুনা আপুর কাছ থেকে র‍্যাম্প ও গ্রুমিংয়ের সবকিছু হাতেকলমে শিখেছি। ছোটবেলা থেকে র‍্যাম্প নিয়ে আমার ভীষণ আগ্রহ ছিল। আমার বিশ্বাস, ভালোভাবেই কাজটি শেষ হবে।

‘মিসেস বাংলাদেশে’ ১০০ জন থেকে বিভিন্ন যাছাইবাছাই শেষে বর্তমানে সেরা ১০ জন রয়েছেন। আগামী ২১ সেপ্টেম্বর গুলশান ক্লাবে এই সেরা ১০ জনকে নিয়ে গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত হবে। বিজয়ী বাংলাদেশের প্রতিনিধি হয়ে চীনের বিশ্বমঞ্চে অংশ নিতে পারবেন বলে জানান লামিয়া।

‘মাটির পরী’ সিনেমার এই নায়িকা বলেন, আমি নিজেও মিসেস। এখন যারা অংশ নিচ্ছেন তারাও মিসেস। কেউ দুই সন্তানের মা, কেউ ডিভোর্স প্রাপ্ত। মিসেস হয়ে মিসেসদের সঙ্গে কাজ করছি। আমি পুরো কাজটি এনজয় করছি।

শেয়ার করুন: