চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

কেবল শেখার জন্য টেস্ট দলে মোস্তাফিজ!

Nagod
Bkash July

টেস্টে খেলাবেন না, তবুও জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের একমাত্র টেস্টে মোস্তাফিজুর রহমানকে স্কোয়াডে রেখেছেন রাসেল ডমিঙ্গো। রাখা পর্যন্তই। মূল একাদশে মোস্তাফিজের জায়গা হচ্ছে না বলে ম্যাচের আগেরদিন সাফ জানিয়ে দিয়েছেন বাংলাদেশ দলের কোচ। বাঁহাতি পেসারকে দলে জায়গা দিয়েছেন কেবল টেস্ট শেখানোর জন্য!

Reneta June

‘মোস্তাফিজ এই টেস্টে খেলছে না। আগামী পাঁচদিনের প্রতিটা দিন ও নেটে বল করে করে নিজেকে একটা অবস্থায় নিয়ে আসবে। এটা ওকে টেস্ট ক্রিকেট ও সাদা বলের ক্রিকেটকে বুঝতে সাহায্য করবে। এই মুহূর্তে আমি ওকে টেস্ট একাদশে রাখছি না এবং তাকে এটা বলেছিও।’

‘যতদিন না ও খুঁটিনাটি শিখছে, সুইং করাচ্ছে, ডানহাতিদের জন্য বল ভেতরে ঢোকাচ্ছে, ততদিন আমার মনে হয় না ও প্রস্তুত।’ শুক্রবার জিম্বাবুয়ে ম্যাচের সংবাদ সম্মেলনে এমনই বলেছেন ডমিঙ্গো।

মূলত বোলিং কোচ ওটিস গিবসনের সঙ্গে আরও নিবিড়ভাবে শেখার সুযোগ করে দিতেই মোস্তাফিজকে দলে রাখা বলে জানালেন সাউথ আফ্রিকান এ কোচ।

‘তাকে এজন্য দলে ফেরানো হয়েছে যাতে আমাদের নতুন বোলিং কোচের সঙ্গে আরও বেশি কাজ করে শেখার সুযোগ পায়। খেলার জন্য নয়, অনুশীলনের জন্য তাকে দলে রাখা। তাতে সে ওটিসের সঙ্গে একটা সম্পর্ক তৈরি করতে পারবে, একটা বিশ্বাসের জায়গা তৈরি হবে, দলের সঙ্গে সম্পর্ক তৈরি হবে।’

BSH
Bellow Post-Green View