চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দুই গায়িকার বিরোধ মিটছে?

সব দ্বন্দ্ব মিটিয়ে টেইলর সুইফটের সঙ্গে আবারও সুসম্পর্ক গড়তে চান কেটি পেরি। আর তাই একটি রেডিও অনুষ্ঠানের সাক্ষাৎকারে কেটি পেরি জানিয়েছেন, টেইলর সুইফটকে ক্ষমা করে দিয়েছেন তিনি। নিজেও ক্ষমা চেয়ে নিয়েছেন টেইলরের কাছে। এবার টেইলর ক্ষমা করেন কিনা, সেটা দেখার জন্যই অপেক্ষা করছে ভক্তরা।

সাক্ষাৎকারে কেটি পেরি বলেছেন, তিনি টেলর সুইফটের সঙ্গে আগের মতো সুসম্পর্ক রাখতে চান। তিনি বলেন, ‘আমি তাঁকে ক্ষমা করেছি। আমি যা করেছি, সেটার জন্যও তার কাছে ক্ষমা চাইছি। আশা করছি, তিনিও ক্ষমা করবেন।’ কেটি পেরি আরও বলেন, ‘টেইলরকে খুব ভালোবাসি। তিনি অনেক ভালো গান লেখেন। আমি তার ভালো চাই সব সময়।’

বিজ্ঞাপন

এক সময় খুব ভালো বন্ধু ছিলেন কেটি পেরি ও টেলর সুইফট। কিন্তু হঠাৎ করে ভেঙে যায় সেই বন্ধুত্ব। এরপর বছর তিনেক আগে টেইলর সুইফট তার ‘ব্যাড ব্লাড’ নামের গানটি মুক্তি দিয়ে বলেছিলেন, তার এক পুরনো বন্ধুর কথা ভেবেই গানটি লিখেছেন তিনি। সুইফট সরাসরি কারও নাম উল্লেখ না করলেও বোঝা গিয়েছিল কেটি পেরিকে নিয়েই লেখা হয়েছিল সেই গান। এরপর থেকেই শীতল যুদ্ধে নেমেছিলেন এ দুই তারকা। যুদ্ধ আরও জমে ওঠে পেরির নতুন অ্যালবাম ‘উইটনেস’–এর ‘সুইস সুইস’ গানটি প্রকাশিত হওয়ার পর। কয়েক বছর ধরে তাদের কাদা ছোড়াছুড়ি যেন থামছেই না। বিবিসি।