চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কারাগারে লিন্ডসের মা

‘মিন গার্ল’ অভিনেত্রী লিন্ডসে লোহানের মাকে গ্রেফতার করেছে পুলিশ। অবশ্য এটা তার নিজের মা নন, সৎ মা। মাতাল অবস্থায় লিন্ডসের বাবাকে পেটানোর জন্যই তাকে গ্রেফতার করে পুলিশ।

কেট মেজর লোহান সেসময় মাদকাসক্ত ছিলেন এবং এই অবস্থাতেই তিনি লিন্ডসের বাবা মাইকেল লোহানকে পেটান বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে মাইকেল লোহান পুলিশে ফোন দেন এবং কেট তাকে পেটাচ্ছে বলে অভিযোগ জানান। তিনি পুলিশকে বলেন রাতের ডিনার সেরেই বাসায় ফিরেছিলো কেট আর তখন তাকে পুরোপুরি মাতাল দেখাচ্ছিলো।

Advertisement

প্রথমে বেশ উচ্চস্বরে ঝগড়াই হচ্ছিলো পরে সেটা শারীরিক নির্যাতনের রূপ নেয়। সেসময় মাইকেলের শরীরে কোনো শার্টও ছিলো না তাই পুরো পিঠ জুড়েই আঁচড়ের চিহ্ন মাইকেলের।

পুলিশ জানায়, যখন তারা মাইকেলের বাসায় পৌঁছায় তখনও কেটকে মাদকাসক্ত মনে হচ্ছিলো, এমনকি অ্যালকোহলের গন্ধও আসছিলো তার মুখ থেকে। কেটের জড়িয়ে যাওয়া কথা, রক্তাভ চোখ এবং লাল টকটকে মুখ দেখে পুলিশ অফিসার তার মাদকাসক্তির বিষয় টের পান।

কেট স্বীকারও করেছেন যে তিনি মাতাল ছিলেন এবং গলাবাজি করেন। কিন্তু এরপর মাইকেল তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনে এবং তাকে মারামারি করতে বাধ্য করে বলেও অভিযোগ জানান কেট।

পুলিশ কেটকে নিয়ে পাম বিচ কাউন্টি জেলে নিয়ে যাওয়া হয়েছে এবং সে এখন পুলিশ কাস্টডিতে আছে। কেট ও মাইকেল গতবছরের নভেম্বরে বিয়ে করেন এবং তাদের দুটি সন্তান রয়েছে।