চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কানে শ্রুতির ছবি

কান চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী রাতেই প্রদর্শিত হতে যাচ্ছে শ্রুতি হাসানের ছবি ‘সংঘমিত্র’। এই ছবিতে শ্রুতি একজন যোদ্ধা রাজকন্যার চরিত্রে অভিনয় করেছেন। ছবির প্রদর্শন নিয়ে বেশ উত্তেজনায় আছেন শ্রুতি।

কান চলচ্চিত্র উৎসবে অংশ নিতে, সবাই যেখানে নিজ নিজ সাজ-পোশাক নিয়ে ব্যস্ত আছেন, সেখানে শ্রুতির ব্যস্ততা তার ছবিকে নিয়ে। তিনি মনে করেন, এটা তার জন্য একটি বড় পাওয়া। এত বড় একটি উৎসবে তার ছবি প্রদর্শন হতে যাচ্ছে, যা তাকে আরও অনেক পরিচিতি এনে দিবে, বলে তিনি মনে করেন।

বিজ্ঞাপন

এ ব্যাপারে অনুভূতি জানিয়ে তিনি বলেন, ‘এমন একটা সম্মানজনক প্লাটফর্মে আমার ছবির প্রদর্শন হতে যাচ্ছে যা নিয়ে আমি গর্বিত। এতে করে ছবিটি আন্তর্জাতিকভাবে পরিচিতি পাবে। আর আমি এখন শুধু সেই সময়ের অপেক্ষায় দিন গুনছি।’

অন্যদিকে অ্যামি জ্যাকসন তার ইন্দো-ব্রিটিশ ছবি ‘বগি ম্যান’ নিয়ে উপস্থিত হবেন কানে। অ্যামি সেখানে বলিউডের প্রতিনিধিত্ব করবেন। অ্যামি জ্যাকসন মূলত একজন ব্রিটিশ মডেল হলেও তিনি বর্তমানে বলিউডে তার অবস্থান পোক্ত করতে মরিয়া হয়ে উঠেছেন।

শুধু অ্যামি বা শ্রুতিই নয়, আরও অনেক ইন্ডিয়ান সেলিব্রেটিকে কান উৎসবে দেখার অপেক্ষায় রয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন এবং দীপিকা পাড়ুকোন। টাইমস অব ইন্ডিয়া।

বিজ্ঞাপন