চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কানাডার ক্যালগেরিতে চ্যানেল আইয়ের জন্মদিন

কানাডার ক্যালগেরির বাংলাদেশ সেন্টারে উদযাপিত হয়েছে চ্যানেল আইয়ের ২১ তম জন্মদিন। জমজমাট আয়োজনে শিশু কিশোর থেকে শুরু করে সব বয়সী মানুষের উপস্থিতি এ আয়োজনকে পরিণত করে উৎসব আর প্রবাসী বাংলাদেশীদের মিলন মেলায়।বৈরী আবহাওয়া উপেক্ষা করে বিপুল সংখ্যক প্রবাসী বাঙালির মিলন ঘটে বাংলাদেশ সেন্টারে। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন উম্মে হাবিবা মিলি ও অনু। অনুষ্ঠানটির সহযোগিতায় ছিলেন শাহাদত রহমান, আজিম মর্তুজা এবং অপু।

আলোচনায় বক্তারা চ্যানেল আই’এর নানা মাত্রিক অনুষ্ঠান বিশেষ করে হ্নদয়ে মাটি ও মানুষ, প্রকৃতি ও জীবন এবং তৃতীয় মাত্রার ভূয়সী প্রশংসা করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আলোচনা সভায় বক্তব্য রাখেন-এ বি এম কলেজের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট ড. মোহাম্মদ বাতেন, এ পি ডব্লিউ’র কো- চেয়ারম্যান আব্দুল্লাহ রফিক, সৈয়দা রওনক জাহান, বাংলাদেশ থেকে আগত সঙ্গীতশিল্পী ও নির্মাতা হাসান আবিদুর রেজা জুয়েল, রিয়েল এস্টেট ব্যবসায়ী ইকবাল রহমান, বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগ্যারির প্রেসিডেন্ট কাজী এহাসান, বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগ্যারির সাধারণ সম্পাদক মোঃ রশিদ রিপন, আইসিডিসিএর পরিচালক অ্যান্থনি জ্যাকব, সংগীত শিল্পী সোহাগ হাসান, তাসফিন হোসেন তপু, বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি জুবায়ের সিদ্দিকী, বিশিষ্ট সংস্কৃতি ব্যক্তিত্ব মাহফুজুল হক মিনু, মুক্ত বিহঙ্গ থিয়েটার প্রেসিডেন্ট জাহিদ হক, কবিতালোকের সভাপতি বায়জিদ গালিব, মৌ ইসলাম, খায়ের খন্দকার রুবেল, সংগীত শিল্পী সোহাগ হাসান, আবির খন্দকার ও আরো অনেকে।

বিশ্বে চ্যানেল আই’এর জনপ্রিয়তার আরও প্রসার ঘটুক, মা-মাটি আর মানুষের কথা বলে আগামী দিনগুলিতে চ্যানেল আই আরও সজীব ও সুন্দর হয়ে উঠুক এমনটাই প্রত্যাশা প্রবাসী বাংলাদেশীদের।

আলোচনা সভা ও সংগীতানুষ্ঠান শেষে নৈশভোজের আয়োজন করা হয়।

Bellow Post-Green View