চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনায় যুগ্মসচিব ফখরুল কবিরের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মহিলা বিষয়ক অধিদপ্তরের পরিচালক যুগ্মসচিব মো. ফখরুল কবির মৃত্যুবরণ করেছেন। সোমবার রাত ১টা ৪০ মিনিটে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

জুন মাসের প্রথম সপ্তাহে করোনায় আক্রান্ত হন ফখরুল কবির। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সোমবার তাকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। তার স্ত্রীও করোনা পজিটিভ এবং তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন।

বিজ্ঞাপন

মো. ফখরুল কবিরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা ও সচিব কাজী রওশন আক্তার।

বিজ্ঞাপন

প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এক শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। শোকবার্তায় প্রতিমন্ত্রী ইন্দিরা আরো জানান, মো. ফখরুল কবির ছিলেন একজন দক্ষ ও মেধাবী কর্মকর্তা। কর্মক্ষেত্রে তার একনিষ্ঠ অবদান তাকে স্মরণীয় করে রাখবে।

একইসাথে মো: ফখরুল কবিরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আক্তার। শোকবার্তায় সচিব কাজী রওশন আক্তার জানান, মো. ফখরুল কবির একজন কর্তব্যনিষ্ঠ ও মেধাবী কর্মকর্তা ছিলেন। তার মৃত্যুতে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সকল সদস্য গভীরভাবে শোকাহত।

তিনি প্রয়াত এ কর্মকর্তার আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।