চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনায় মারা গেলেন সাহেদের বাবা

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদের বাবা সিরাজুল করিম করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে রাজধানীর মহাখালীতে অবস্থিত ইউনিভার্সেল মেডিকেল কলেজ ও হাসপাতালে (সাবেক আয়েশা মেমোরিয়াল) তার মৃত্যু হয়।

হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী চ্যানেল আই অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ইউনিভার্সেল মেডিকেল কলেজ ও হাসপাতাল হাসপাতাল সূত্রে জানা যায়, গত ৪ জুলাই  সিরাজুল করিমকে এই হাসপাতালে ভর্তি করা হয়। ছেলে মো. সাহেদ নিজেই তাকে ভর্তি করান এই হাসপাতালে। নিউমোনিয়াসহ অন্যান্য জটিলতার কারণে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হয় তাকে। হাসপাতালে ভর্তির পর নমুনা পরীক্ষায় সিরাজুল করিমের কোভিড-১৯ সংক্রমণ নিশ্চিত হওয়া যায়।

ডা. আশীষ কুমার চক্রবর্তী বলেন, রিজেন্ট হাসপাতালে সেবা নেই জানিয়ে মো. সাহেদ তার বাবাকে আমাদের এখানে ভর্তি করান। পরের দুই দিনও তিনি ফোন করে খোঁজখবর নিয়েছেন। তারপর আর তার ফোন খোলা পাওয়া যায়নি।

ডা. আশীষ বলেন, মো. সাহেদের সঙ্গে যোগাযোগ করতে না পারায় সিরাজুল করিমের লাশ হস্তান্তর করতে পারছিলাম না। থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করেছিলাম। পরে সাহেদের স্ত্রীর কর্মস্থলের তথ্য পেয়ে তার এক সহকর্মীর মাধ্যমে খবর দেওয়া হয়। পরে তাদের একজন আত্মীয় এসে লাশ নিয়ে গেছেন।

শেয়ার করুন: