চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনায় আক্রান্ত তাপস-মুন্নী, আবেগঘন স্ট্যাটাস

তাপস ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাস দিয়ে রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন…

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সংগীতশিল্পী ও গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস। একইসঙ্গে তার স্ত্রী ফারজানা মুন্নীও এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

গায়ক, সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস সস্ত্রীক করোনায় আক্রান্ত হওয়ার খবর নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে তাপস একটি আবেগঘন স্ট্যাটাস দিয়ে রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

বিজ্ঞাপন

তাপস লেখেন, আমরা দুজনেই পজিটিভ ফলাফল হাতে পেলাম! যে পজিটিভ আমাদের দাঁড় করিয়ে দিলো নতুন এক অন্ধকারের মুখোমুখি।

বিজ্ঞাপন

তিনি আরো লেখেন, আমরা বিশ্বাস করি আল্লাহ দয়াবান। তার পরিকল্পনাই সেরা পরিকল্পনা। তিনিই আমাদের রক্ষা করবেন। আমরা দুজনই মানসিকভাবে সুস্থ আছি এবং নিজ বাসাতেই অবস্থান করছি। চিকিৎসকের পরামর্শ মেনে চলছি।

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ সিনেমায় কাজ করে শ্রেষ্ঠ সুরকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন কৌশিক হোসেন তাপস। মিউজিক্যাল চ্যানেল গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। আর স্ত্রী ফারজানা মুন্নী চ্যানেলটির চেয়ারম্যান।

দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার শুরু থেকে তাপস-মুন্নী দম্পতি এই দুর্যোগ প্রতিরোধে নানা কর্মকাণ্ডে যুক্ত রয়েছেন। সে লক্ষ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তারা গানবাংলার পক্ষ থেকে গেল এপ্রিলেই ৫০ লাখ টাকা অনুদানও দিয়েছেন।