চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনামুক্ত নেইমারের পকেট ভারী করে দিচ্ছে পিউমা

মাত্রই করোনামুক্ত হয়েছেন, ফিরেছেন ক্লাব পিএসজির অনুশীলনে। এবার আর্থিক দিক থেকেও পকেট ভারী হবার সুসংবাদ পাচ্ছেন নেইমার। আবারও ব্রাজিলিয়ান তারকার জীবনে ফিরছে পুরনো পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান পিউমা।

করোনামুক্ত হয়ে শুক্রবার অনুশীলনে ফেরার কথা টুইটারে জানান নেইমার। একইদিনে মাতৃভূমি ব্রাজিলের সংবাদমাধ্যমে জানানো হয়, পিউমার সঙ্গে নতুন চুক্তি সেরেছেন ২৮ বছর বয়সী পিএসজি ফরোয়ার্ড। ১৩ বছর বয়সে যখন থেকে নিজের প্রতিভার কথা জানান দিচ্ছিলেন নেইমার, তখন থেকেই তার সঙ্গে চুক্তিতে ছিল পিউমা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নেইমার-পিউমা সম্পর্কে ফাটল ধরায় নাইকি। সবমিলিয়ে ১০৫ মিলিয়ন ডলারের বিনিময়ে ১১ বছরের জন্য ব্রাজিলিয়ান তারকার সঙ্গে চুক্তিতে ছিল মার্কিন ক্রীড়া সামগ্রী নির্মাণ প্রতিষ্ঠানটি। তবে করোনা মহামারির সময়ে দু’পক্ষের মধ্যকার রাস্তা আলাদা হয়ে গেছে। চুক্তির অর্থ বাড়ানোর দাবির বিপরীতে উল্টো চুক্তি বাতিল করেছে নাইকি।

বিজ্ঞাপন

ব্রাজিলিয়ান ক্রীড়া কলামিস্ট রদ্রিগো মাত্তোস সংবাদমাধ্যম ইউওএলে লিখেছেন যে, নেইমার ও পিউমা নতুন চুক্তিতে পৌঁছেছেন। বৃহস্পতিবার পিউমার ইনস্টাগ্রাম পেজেও লাইক দিতে দেখা গেছে তাকে। তবে নতুন চুক্তিতে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারকে কত দিচ্ছে জার্মান প্রতিষ্ঠানটি সেটা অবশ্য জানা যায়নি।

রঙ্গিন, উদ্দামজীবনে অভ্যস্ত নেইমার ফ্যাশনচেতা হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তার কোটি কোটি ভক্ত-সমর্থক। এখন সমর্থনকেই কাজে লাগাতে চাইছে পিউমা।