চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাভাইরাস: স্বেচ্ছাসেবক লীগ সভাপতির রোগ মুক্তিতে দোয়া অনুষ্ঠান

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও তার পত্নীর রোগ মুক্তিতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছ।

সোমবার ভিডিও কনফারেন্স এর মাধ্যমে এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানের মূল বক্তা ও সঞ্চালকের দায়িত্ব পালন করেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু ।

বিজ্ঞাপন

সম্প্রতি সংগঠনের কেন্দ্রীয় সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ এবং তার স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ডাক্তারের পরামর্শক্রমে নিজ বাসায় চিকিৎসারত অবস্থায় রয়েছেন।

নেতৃবৃন্দ বলেন, করোনা ভাইরাসের মহা প্রাদুর্ভাবে দেশের মানুষ যখন দিশেহারা, ঠিক সেসময় আমাদের সাংগঠনিক নেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনগুলোকে জনসাধারণের সহযোগিতায় এগিয়ে আসার জন্য নির্দেশনা প্রদান করেন।

বিজ্ঞাপন

‘নেত্রীর নির্দেশ পেয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে সংগঠনের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ‘র নেতৃত্বে ৪০ জন বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা ফ্রী টেলি হেলথ কল সেন্টার, করোনাভাইরাসে আক্রান্ত রুগীদের হাসপাতালে আনা নেয়া এবং লাশ পরিবহন করার জন্য ফ্রী এ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেন।’

তারা আরো বলেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দ জীবনের ঝুঁকি নিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে অসহায় কৃষকের ধানকাটার ক্ষেত্রে সহযোগিতা এবং অসচ্ছল – নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার ও ত্রাণসামগ্রী বিতরণ করেন।

‘গাছ লাগান পরিবেশ বাচান’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই স্লোগানকে ধারণ করে ইতিমধ্যে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী সারাদেশে ব্যাপক বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে ।

এতে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় নেতা গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ম আব্দুর রাজ্জাক, মোবাশ্বের চৌধুরী এবং মহানগর উত্তর সভাপতি ইসহাক মিয়া।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা মজিবুর রহমান স্বপন, কাজী শহিদুল্লাহ লিটন, এড. তাপস পাল, তানভীর শাকিল জয়, কাজী মোয়াজ্জেম হোসেন, আব্দুল আলীম, সালেহ মোহাম্মদ টুটুল, এড. কাজী শাহানা ইয়াসমিন, আশীষ কুমার মজুমদার, নাফিউল করিম নাফা, শাহ জালাল মুকুল, আজিজুল হক আজিজ, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি কামরুল হাসান রিপন, কেন্দ্রীয় নেতা রাহুল রায়, জসিম উদ্দিন মাদবর, এড. মনির হোসেন, মেহেদী হাসান শিকদার, আবুল কালাম আজাদ প্রমুখ ।