চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ওয়ার্ড পর্যায়ে নেতাকর্মীদের বৃক্ষ রোপনের নির্দেশ স্বেচ্ছাসেবক লীগের

ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের বৃক্ষ রোপণ কর্মসূচি পালনের নির্দেশ দিয়েছে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

মঙ্গলবার রাজধানীর রমনা পার্কে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপন কর্মসূচি থেকে এ নির্দেশ প্রদান করে সংগঠনের নেতারা।

বিজ্ঞাপন

এসময় সংগঠনের নেতারা বলেন: বাংলাদেশ ভৌগোলিক কারনেই প্রাকৃতিক দুর্যোগ কবলিত একটি দেশ। বৈশ্বিক এই দুর্যোগকে মোকাবেলা করবার জন্য আমাদের সারাদেশে বেশী বেশী বৃক্ষরোপণের প্রয়োজন । এর ফলে প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করে ভারসাম্য এবং বাসযোগ্য বাসস্থান নিশ্চিত করা সম্ভব।

বিজ্ঞাপন

তারা বলেন: মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বনজ, ফলজ ও ঔষধি এই তিন ধরনের গাছ দেশব্যাপী বৃক্ষ রোপন করার যে ঘোষনা দিয়েছেন, তা বাস্তবায়ন করা স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মীর পবিত্র দায়িত্ব ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর দক্ষিণ সভাপতি কামরুল হাসান রিপন । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ এবং প্রধান বক্তা ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

অন্যান্য অতিথিদের মধ্যে কেন্দ্রীয় নেতা মজিবুর রহমান স্বপন, কাজী মোয়াজ্জেম হোসেন, দেবাশীষ বিশ্বাস, আশীষ কুমার মজুমদার, আরিফুর রহমান টিটু, ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল, শাহজালাল মুকুল, মহানগর দক্ষিণ সাধারণ সম্পাদক তারিক সাঈদ, আবুল কালাম আজাদ,আবু জাফর আজিজ, মীর্জা মোরশেদ মিলনসহ অনেকে উপস্থিত ছিলেন।