চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এবার হিন্দিতে মালয়ালম ‘হোম’ রিমেকের ঘোষণা

ইন্ডাস্ট্রি হিসেবে ছোট হলেও গেল কয়েক বছর থেকে গুণে ও মানে বহু এগিয়ে দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি। আরো নির্দিষ্ট করে বললে মালয়ালম ইন্ডাস্ট্রির সিনেমা এখন পুরো ভারতজুড়ে দাপট দেখাচ্ছে।

ক্রমে মালয়ালম জানান দিচ্ছে তাদের সক্ষমতা। গল্প হোক কিংবা নির্মাণ সবকিছুতেই যেন এগিয়ে ভারতের এই ইন্ডাস্ট্রি। আর তাইতো বলিউডে এখন হিড়িক পড়েছে দক্ষিণী ছবির রিমেক নির্মাণের।

ঘোষণা এসেছে মালয়ালম সুপারহিট ফ্যামিলি ড্রামা সিনেমা ‘হোম’ এর হিন্দি রিমেক নির্মাণের। সম্প্রতি আবুন্দান্তিয়া এন্টারটেইনমেন্ট ঘোষণা করেছে যে তারা বলিউড রিমেকের জন্য বিখ্যাত মালয়ালম প্রযোজনা সংস্থা ফ্রাইডে ফিল্ম হাউসের সাথে হাত মিলিয়েছে।

বিজ্ঞাপন

এ ব্যাপারে আবুন্দান্তিয়া এন্টারটেইনমেন্টের কোম্পানির প্রতিষ্ঠাতা ও সিইও বিক্রম মালহোত্রা বলেছেন, আমরা ‘হোম’ এর মতো একটি সুন্দর এবং প্রাসঙ্গিক চলচ্চিত্র রিমেকের সুযোগ পেয়ে সত্যিই আনন্দিত।

চলতি বছর মুক্তি পাওয়া মালয়ালম সিনেমা ‘হোম’ মূলত ব্যাপক প্রসংশিত একটি ছবি। সম্প্রতি যেটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে। ছবিটির কাহিনী অলিভার টুইস্টের একটি আবেগপূর্ণ গল্প নিয়ে নির্মিত। যেখানে একজন প্রযুক্তিগতভাবে অদক্ষ একজন বাবা, যিনি আজকের ডিজিটাল বিশ্বে তার সন্তানদের সাথে তাল মিলিয়ে চলার চেষ্টা করেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়া আমাদের সমাজে সম্পর্কগুলোকে কীভাবে প্রভাবিত করে, তার সূক্ষ্ম চিত্র তুলে ধরা হয়েছে ছবিটিতে।

‘হোম’ এর মুখ্য ভূমিকায়  অভিনয় করেছিলেন  ইন্দ্রান এবং মঞ্জু পিল্লাই এর মত অভিনেতারা। তবে এর হিন্দি রিমেকে কারা থাকছে সেটি এখনো জানা যায়নি।

বিজ্ঞাপন