চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এবার স্ত্রীর নামে পাল্টা আইনি নোটিশ পাঠিয়েছেন নওয়াজ

গেল মে মাসের মাঝামাঝিতে জানা গিয়েছিল বলিউড তারকা নওয়াজউদ্দিন সিদ্দিকীর কাছে ডিভোর্স চেয়ে উকিল নোটিশ পাঠিয়েছেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকী। তবে সেসময় অভিযোগ ছিল নওয়াজউদ্দিনের কাছ থেকে কোনো উত্তর পাননি আলিয়া।

এমনকি আলিয়ার আইনজীবী এও বলছিলেন, নওয়াজউদ্দিন যদি ১৫ দিনের মধ্যে নোটিশের বিপরীতে কোনো সাড়া না দেন, তবে আইনি ব্যবস্থা নিবেন তারা। তবে নওয়াজের দাবি, ১৫ দিনের মধ্যেই তিনি সেই নোটিশের জবাব দিয়েছিলেন।

বিজ্ঞাপন

কিন্তু এবার স্ত্রীর বিরুদ্ধে পাল্টা আইনি নোটিশ পাঠিয়েছেন নওয়াজউদ্দিন। যে নোটিশে তিনি স্ত্রী আলিয়ার বিরুদ্ধে উল্লেখ করেছেন জালিয়াতি, ইচ্ছাকৃত ও পরিকল্পিত মানহানি এবং চারিত্রিক সমস্যাকে।

বিজ্ঞাপন

এদিকে সম্প্রতি এক সাক্ষাতকারে আলিয়া উল্লেখ করেছিলেন, নওয়াজ তাকে মাসিক খরচ দেওয়া বন্ধ করে দিয়েছেন, যার ফলে আলিয়া তার সন্তানদের স্কুল ফি পরিশোধ করতে পারছেন না। তবে এ বিষয়টিকে মিথ্যা দাবি করে নওয়াজ তার ব্যাংকিং লেনদেনের বিশদ বিবরণও ভারতীয় টিভিতে প্রেরণ করে প্রমাণ করেছিলেন আলিয়া মিথ্যা বলেছেন।

এক যুগেরও বেশি সময়ের দাম্পত্য নওয়াজউদ্দিন ও আলিয়ার। এই দম্পতির দুই সন্তান রয়েছে। তাদের ছেলের বয়স ৯ বছর এবং মেয়ের বয়স ৫ বছর।