চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এবার ঈদেও ভিন্নধর্মী কাজ নিয়ে আসছেন বান্নাহ্

কল্পনায় তিনি দেখেন স্থান, সময়, এমনকি প্রতিটি দৃশ্যেই আনুষঙ্গিক কী কী উপাদান রয়েছে। বুঝে নেন সংলাপের অর্থ এবং গভীরতা। গল্পের মেজাজ, সুর এবং সেই মর্মেই কাস্টিং এবং শুটিং। সর্বপরি হাজারো বিষয়ের সঠিক অংক কষা এবং প্রয়োগ। শুধু নিজে বুঝলেই চলবে না, সবাইকে তা বোঝানোর দায়িত্বটিও পালন করেন সুনিপুনভাবে। তিনি মাবরুর রশীদ বান্নাহ।

প্রতিটি উৎসবেই যিনি একাধিক ভিন্নধর্মী কাজ নিয়ে দর্শকদের সামনে হাজির হন। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। এবারের ঈদে ১৪ টির মতোন নাটক দর্শকদের উপহার দিতে যাচ্ছেন তিনি।

বিজ্ঞাপন

‘এ্য বিটার লাভ স্টোরি’ তাহসান এবং সাফা কবির অভিনীত এই নাটকটি দেখা যাবে একটি বেসরকারি টেলিভিশন এবং ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে। তাহসান, মনিরা মিঠু প্রমুখ অভিনীতি ‘আই মিস ইউ মা’ নাটকটি দেখো যাবে লুমিনো পিকচার্স এর ইউটিউব চ্যানেলে।

বিজ্ঞাপন

বান্নাহ্ জানান, জোভান, সাবিলা নূর অভিনীত ‘মধ্যবিত্ত হওয়াটাই পাপ’। মারজুক রাসেল , এলেন শুভ্রর প্রমুখ অভিনীত ‌’আমার অপরাধ কী?’। শহিদুজ্জামান সেলিম এবং এলেন শুভ্র অভিনীত ‌’বাপরে, বাপ!’। জোভান এবং তাসনুভা তিশা অভিনীত ‘সাহেব, বিবি ও চোর’ । জোভান, সাবিলা নূর প্রমুখ অভিনীত ‘ডেট রুম’। এই নাটকগুলো দেখা যাবে লুমিনো পিকচার্স এর ইউটিউব চ্যানেলে। তৌসিফ, সাবিলা নূর প্রমুখ অভিনীত নাটক ‘বায়না’। সরোয়ার টিউব তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে নাটকটি।

‘শ্বশুর সাহেবের আগমন’ এই নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, সাবিলা নূর সহ আরও অনেকে। এটি প্রচারিত হবে একটি বেসরকারি টেলিভিশনে। পাশাপাশি জি সিরিজের ইউটিউব চ্যানেলেও দেখা যাবে নাটকটি। মোশাররফ করিম, শায়লা সাবি প্রমুখ অভিনীত ‘ব্যাঞ্জনবর্ণ’ প্রচারিত হবে অন্য আরেকটি টেলিভিশনে।

এছাড়াও আরফান নিশো ও তানজিন তিশা অভিনীত ‘ব্লাইন্ড বার্ডস’, সৈয়দ জামান শাওন ও টয়া অভিনীত ‘দায়িত্ত্ব’, সৈয়দ জামান শাওন ও পার্সা ইভানা অভিনীত ‘ডিপ্রেসড জেনারেশন’ এবং মুশফিক ফারহান ও উর্মিলা শ্রাবন্তী কর অভিনীত ‘হ্যাপী ম্যারেজ এনিভার্সারি’ প্রচারিত হবে বিভিন্ন চ্যানেলে ।