চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এপ্রিলের ওটিটি স্ট্রিমিং, আছে চমক

চলছে করোনার দ্বিতীয় ঢেউ। প্রতিদিনেই বাড়ছে আক্রান্তের সংখ্যা। যার কারণে পুনরায় অনেক দেশেই জারি করা হয়েছে লকডাউন। গৃহবন্দি থাকতে হচ্ছে অনেককেই। আর গৃহবন্দির এই সময়ে বিনোদনের সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হলো ওটিটি প্লাটফর্ম।

নেটফিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, জি-৫, হটস্টার, টি-সিরিজ, ডিজনি প্লাস হটস্টার সহ আরো বেশকিছু প্লাটফর্ম ইতোমধ্যে লাখ লাখ গ্রাহক তৈরী করেছে। যেখানে এখন ওয়েব সিরিজের পাশাপাশি মুক্তি পাচ্ছে সিনেমাও!

চলতি মাসে বিভিন্ন অনলাইন প্লাটফর্মগুলোতে আসছে হলিউড ও বলিউডের বেশ কিছু ছবি। যারা নিয়মিত ওটিটির গ্রাহক, তারা এক নজরে দেখে নিতে পারেন, এপ্রিলের কোন প্লাটফর্মে কী কন্টেন্ট আসছে:

নেটফ্লিক্স 
অ্যা বিগ ডে
ভারতীয় বিবাহ কেন্দ্রিক সিরিজের একটি হল  ‘অ্যা বিগ ডে’। যেটি স্ট্রিমিং হবে আগামী ৭ এপ্রিল।

বিজ্ঞাপন

আজব দাস্তানস
বেশ কয়েকটি গল্প নিয়ে ‘আজব দাস্তানস ‘ ছবিটি। যার পরিচালনা করেছেন শশাঙ্ক খৈতান, রাজ মেহতা, নীরজ ঘায়ওয়ান এবং কায়োজ ইরানীর মত পরিচালকেরা। মূলত চারটি গল্পের সমন্বয়ে এই ছবিটি। ছবিতে অভিনয় করছেন শেফালি শাহ, অদিতি রাও হায়দারি, কংকনা সেন শর্মা, নুসরাত ভারুচা এবং ফাতিমা সানা শেখ। ছবিটি স্ট্রিমিং হবে আগামী ১৬ এপ্রিল।

দ্য ডিসিপল
চৈতন্য তামহানের পুরষ্কার প্রাপ্ত মারাঠি ছবি ‘দ্য ডিসিপল’। অভিনেতা আদিত্য মোদককে দেখা যাবে প্রধান চরিত্রে। যিনি একজন শাস্ত্রীয় সংগীতশিল্পীর ভূমিকায় অভিনয় করবেন। ছবিটি স্ট্রিমিং হবে আগামী ৩০ এপ্রিল।

জি-ফাইভ 
রাত বাকি হ্যায়
রহস্যে ভরপুর থ্রিলার সিনেমা ‘রাত বাকি হ্যায়’। প্রেম, প্রতারণা ও প্রতিশোধের কাহিনীকে ঘিরে যা নির্মিত। ছবিটিতে অভিনয় করছেন পাওলি দাম, অনুপ সোনি, রাহুল দেব সহ আরও অনেকেই। ছবিটি জি-ফাইভ এ স্ট্রিমিং হবে আগামী ১৬ এপ্রিল থেকে।

অ্যামাজন প্রাইম ভিডিও
জোজি
ক্রাইম থ্রিলার ঘরানার ছবি ‘জোজি’। মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা ফাহাদ ফাসিলকে দেখা যাবে এই ছবিতে।এছাড়াও আরও অভিনয় করছেন বাবুরাজ, শাম্মি থিলাকান, অ্যালিস্টায়ার অ্যালেক্স এবং উনিমায়া প্রসাদের মত তারকারা।ছবিটির প্রিমিয়ার হবে আগামি ৭ এপ্রিল।

হ্যালো চার্লি
রিমা কাপুরের ছেলে এবং রণবীর কাপুরের ফুপাতো ভাইয়ের ছেলে আদর জৈনের পরবর্তী সিনেমা ‘হ্যালো চার্লি’। অ্যাডভেঞ্চার কমেডি ঘরানার এই ছবিতে মূলত একটি গরিলা কেন্দ্রিক। ছবিটিতে আদর জৈন ছাড়াও আরও অভিনয় করছেন জ্যাকি শ্রফ, নবাগত শ্লোকা পণ্ডিত, রাজপাল যাদব, দর্শন জরিওয়ালা, ভারত গণেশপুর, গিরিশ কুলকার্নি, সিদ্ধান্ত কাপুর ও এলনাজ নরৌজি  সহ অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা।ছবিটির প্রিমিয়ার হবে আগামি ৯ এপ্রিল।

ওয়েল ডান বেবি
পুষ্কর জগ, অমৃত খানভিলকর ও বন্দনা গুপ্তে অভিনীত ‘ওয়েল ডান বেবি’ ছবিটিও কমেডি ঘরনার। মারাঠি এই ছবিটির প্রিমিয়ার হবে ৯ এপ্রিল।

ডিজনি+হটস্টার
দ্য বিগ বুল
২০২০ সালের সেরা ওয়েব সিরিজগুলির তালিকায় জায়গা করে নিয়েছিল ‘স্ক্যাম ১৯৯২: দ্য হর্ষদ মেহতা স্টোরি’। শেয়ার মার্কেটের বিয়ার-বুলের লড়াই সহজভাবে দর্শকদের সামনে তুলে ধরেছিলেন পরিচালক হংসল মেহতা। সেই কাহিনী এবার আসছে সিনেমায়। অভিষেক বচ্চন অভিনীত ছবিটির নাম ‘দ্য বিগ বুল’। আগামী ৮ এপ্রিল ডিজনী+হটস্টার প্লাটফর্মে মুক্তি পাবে অজয় দেবগন প্রযোজিত এই ‘দ্য বিগ বুল’ ছবিটি। তবে অতি জনপ্রিয় ‘স্ক্যাম ১৯৯২’-এর পর দর্শকরা এই ছবিকে কতখানি ভালবাসেন, সেটাই এখন বড় প্রশ্ন।