চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এনসিবির সমীরের বিরুদ্ধে পাল্টা পদক্ষেপ নেবেন শাহরুখ?

মাদক মামলায় আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর থেকে একেবারেই চুপ শাহরুখ। ক্যামেরার সামনে আসছেন না, মুখ খোলেননি গণমাধ্যমেও। শাহরুখের শুভাকাঙ্ক্ষীদের অনেকেই তাকে পরামর্শ দিয়েছেন সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়ার জন্য।

তিনি আইনি পদক্ষেপ নেবেন নাকি নেবেন না, এই প্রসঙ্গেও নীরবতা বজায় রেখেছেন শাহরুখ।

বিজ্ঞাপন

শনিবার মুম্বাই হাইকোর্টের তরফ থেকে বলা হয়েছে, মাদককাণ্ডে গ্রেপ্তার হওয়া বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের বিরুদ্ধে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) ষড়যন্ত্রের যেসব অভিযোগ এনেছিল, সেগুলোর প্রাথমিকভাবে কোনও প্রমাণ মেলেনি। অভিযুক্তরা ক্রুজে যাচ্ছিলেন শুধু সেই ভিত্তিতে তাদের বিরুদ্ধে মাদক আইনের ২৯ নম্বর ধারা প্রয়োগ করা যাবে না। পাশাপাশি আরিয়ানের হোয়্যাটসঅ্যাপ চ্যাটেও কোনও ষড়যন্ত্রের প্রমাণ মেলেনি বলে জামিনের আদেশে জানিয়েছেন হাইকোর্ট।

হাইকোর্টের দেয়া এই তথ্যের পরে প্রশ্ন উঠেছে, আরিয়ানকে তাহলে গ্রেপ্তার করা হলো কেন? শাহরুখ খানের লিগ্যাল টিম মনে করছে, আরিয়ানকে গ্রেপ্তার করে হয়রানি করার পুরো পরিকল্পনাটাই সমীর ওয়াংখেড়ের।

শাহরুখের কাছের এক বন্ধু জানিয়েছেন, শাহরুখের তরফ থেকে এবার পাল্টা অ্যাকশন শুরু করা হবে। তিনি বলেছেন, ‘আরিয়ান খানকে গ্রেপ্তারের ষড়যন্ত্রে যারা জড়িত ছিলেন তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়ার পরামর্শ দেয়া হয়েছে শাহরুখ খানকে। তাই এই মামলা অন্য দিকে মোড় নিতে পারে।

বিজ্ঞাপন