চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এখন থেকে সপ্তাহে ৩দিন ‘গানের রাজা’

ব্যাপক দর্শক চাহিদার কারণে ২ দিন থেকে বাড়িয়ে এখন তিন দিন প্রচার হবে শিশুদের সংগীত বিষয়ক রিয়্যালিটি শো ‘গানের রাজা’। এমনটাই জানিয়েছেন চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগের প্রধান আমীরুল ইসলাম। 

শিশুদের সংগীত বিষয়ক রিয়্যালিটি শো ‘গানের রাজা’ মাত্র কয়েক মাসে সারাদেশে ব্যাপক পরিচিতি পেয়েছে। দর্শক এই অনুষ্ঠানটি এতটাই গ্রহণ করেছে যে টিআরপি-তেও শীর্ষস্থানে অবস্থান করছে। দর্শকদের চাহিদার কারণেই ‘গানের রাজা’র আয়োজক চ্যানেল আই কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে, চলতি সপ্তাহ থেকে সপ্তাহে ৩ দিন করে ‘গানের রাজা’ প্রচার হবে।

আয়োজকরা জানান, শুরু থেকে সপ্তাহে ২ দিন সোমবার এবং শুক্রবার রাত ৭ টা ৫০ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় ‘গানের রাজা’ প্রচার হতো। কিন্তু দর্শকদের চাহিদার কারণে সপ্তাহে আরও ১ দিন বাড়ানো হলো। সোমবার, শুক্রবারের সঙ্গে এখন থেকে প্রতি বুধবার ৭ টা ৫০ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় ‘গানের রাজা’ প্রচার হবে।

বিজ্ঞাপন

সোমবারের পর্বটি পুনঃপ্রচার মঙ্গলবার সকাল ১১.৩০ মিনিটে, শুক্রবারের পর্বটি পুনঃপ্রচার শনিবার সকাল  ১১.৩০ মিনিটে। আর বুধবারের পর্বটি কবে পুনঃপ্রচার সেটিও শিগগির জানিয়ে দেয়া হবে।

সারাদেশের কয়েক হাজার প্রতিযোগিতা থেকে অডিশন ও মেগা অডিশন থেকে বিভিন্ন ধরণের গ্রুমি এবং তালিমের প্রক্রিয়ায় প্রতিযোগী বাছাই করা হচ্ছে। আজ (সোমবার)-এর পর্ব থেকে ‘গানের রাজা’র মঞ্চে দেখা যাবে সেরা ৮ প্রতিযোগীর হাড্ডাহাড্ডি লড়াই। সেরা ৮-এ রয়েছে প্রশান্ত, লাবিবা, লরা, শফিক, রাইসা, জয়ী, পনি চাকমা ও সিঁথি।

‘গানের রাজা’ রিয়্যালিটি শো-এর বিচারক চ্যানেল আই সেরা কণ্ঠ প্লাটফর্ম থেকে উঠে আসা সময়ে জনপ্রিয় দুই সংগীত তারকা ইমরান মাহমুদুল ও সোমনূর মনির কোনাল।

৬ থেকে ১৩ বছর বয়সী শিশুদের অংশগ্রহণে গানের রাজার পুরো নাম ‘এসিআই এক্সট্রা ফান কেক চ্যানেল আই-গানের রাজা পাওয়ার্ড বাই এসিআই পিওর স্পাইসেস’। অনুষ্ঠানটি পরিচালনা করছেন তাহের শিপন।

বিজ্ঞাপন