চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এক মাস পর বাড়ি ফিরলেন লতা 

প্রায় এক মাস ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ভারতীয় কিংবদন্তি শিল্পী লতা মঙ্গেশকর। ২৮ দিন পর বাড়ি ফিরলেন তিনি। বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ আছেন।

লতা মঙ্গেশকরের মৃত্যু নিয়ে ক’দিন আগেই গুজব ছড়িয়ে গিয়েছেলো সোশাল মিডিয়ায়। তখন পরিবার থেকে এমন নির্মম গুজব না ছড়ানোর আহ্বান জানানো হয়। এবার প্রকাশ্যে এলো লতার সাম্প্রতিক ছবি। যা প্রকাশের পর রীতিমত ভাইরাল।

বিজ্ঞাপন

লতা তার টুইটারে লিখেন, গত ২৮ দিন ধরে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি ছিলাম। নিউমোনিয়া ধরা পড়েছিল আমার। ডাক্তাররা চেয়েছিলেন, সম্পূর্ণ সুস্থ হয়েই বাড়ি ফিরি আমি। তাই হাসপাতালেই থাকতে হয়েছিল।

গেল মাসে শ্বাসকষ্ট ও ফুসফুসের সংক্রমণ জনিত সমস্যার কারণে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভারতের কিংবদন্তি শিল্পী লতা মঙ্গেশকর। শুরুতে তার অবস্থা কিছুটা সংকটাপন্ন থাকলেও সুচিকিৎসায় ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেন তিনি।

৯০ বছর বয়সী কিংবদন্তি এই শিল্পী তাঁর দীর্ঘ ক্যারিয়ারে সব ভাষা মিলিয়ে ত্রিশ হাজারেরও বেশি গান গেয়েছেন প্লেব্যাক হিসেবে। এছাড়াও তিনি ভারত সরকারের সর্বোচ্চ নাগরিক সম্মান ভারতরত্ন, পদ্মবিভূষণ ও পদ্মভূষণে সম্মানিত হন। সেই সাথে ১৯৮৯ সালে দাদাসাহেব ফালকে পুরস্কারে সম্মানিত হন লতা।