চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘উই গ্র্যান্ড মিট আপ’ যেন নারী উদ্যোক্তাদের মিলনমেলা

নারী উদ্যাক্তাদের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম উইমেন এন্ড ই কমার্স প্লাটফর্ম (উই) এর উই গ্র্যান্ড মিট আপ অনুষ্ঠিত হয়েছে। দেশের বিভিন্ন স্থান থেকে অংশ নেওয়া নারী উদ্যোক্তা আয়োজনটিকে রূপ দেয় মিলনমেলায়।

রাজধানীর আগারগাঁওয়ের বাংলাদেশ ফিল্ম আর্কাইভ এর অডিটোরিয়ামে আয়োজিত ‘উই গ্রান্ড মিট আপ’-এ অংশ নেয় দেশের বিভিন্ন স্থান থেকে আসা ৬০০ নারী উদ্যোক্তা।

অনুষ্ঠানের  বিশেষ আকর্ষণ ছিলো সিল্কওক গ্লোবাল লিমিটেড এর প্রতিষ্ঠাতা এবং উই এর গ্লোবাল এডভাইজার সৌম্য বসু।

উই এর মাস্টারক্লাস, ওয়ার্কশপ এমনকি উদ্যোক্তাদের যত রকমের সমস্যা রয়েছে তারা খুব সহজে সে সমস্যাগুলোর সমাধান পেয়ে যায় সৌম্য বসুর কাছ থেকে।

বিজ্ঞাপন

আন্তর্জাতিক বাজার সম্প্রসারণের মাধ্যমে নারী উদ্যোক্তাদের এগিয়ে নিয়ে যাওয়ার জন্য উই প্ল্যাটফর্ম এ অবদান রেখে গেছেন তিনি। উই গ্র্যান্ড মিট আপে ‘উদ্যোক্তাদের উন্নয়ন’ বিষয়ে আলোচনা করেন তিনি।

সৌম্য বসু বলেন, আন্তর্জাতিক বাজারে উদ্যোক্তাদের প্রতিষ্ঠা করতে উদ্যোক্তাদেরকে আরো ভালোভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এবং একটি সংগঠনকে ভালোভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য টিম ম্যানেজমেন্টের খুব গুরুত্ব রয়েছে। আর সে কাজে সহায়তার জন্য আমি সবসময় উইমেন এন্ড ই কমার্স এর পাশে আছি।

উইমেন এন্ড ই কমার্স এর প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা বলেন, আমরা  শুরু থেকেই আমাদের মাস্টারক্লাস, ওয়ার্কশপ  এমনকি আন্তর্জাতিক বাজারে উদ্যোক্তারা যাতে অনেক বেশি অগ্রাধিকার পায় সেই সব ক্ষেত্রে ও আমরা সবসময় সৌম্য বসুকে পাশে পেয়েছি।আশা রাখি এইভাবে আগামীতেও পাব। আমি ভীষণ খুশি যে উদ্যোক্তাদের স্বপ্ন পূরণ হয়েছে।

বিজ্ঞাপন