চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

ঈদে ছোট পর্দায় প্রথমবার ‘ন ডরাই’

চ্যানেল আইয়ের ঈদ আয়োজন

Nagod
Bkash July

ঈদ মানে আলো, ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব। অন্ধকার সরিয়ে সবার জীবনে আনন্দ নিয়ে আসে ঈদ। সমস্ত উৎসবে বরাবরই দর্শকদের সাথে আনন্দের ভাগিদার হয় চ্যানেল আই। প্রতিবারের মতো আসন্ন ঈদুল ফিতরেও চ্যানেল আই ৮ দিনব্যাপী সাজিয়েছে বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানমালা।

Reneta June

এসকল অনুষ্ঠানমালায় থাকছে শীর্ষ নির্মাতা ও শিল্পীদের অভিনয়ে ৭টি নতুন চলচ্চিত্রের প্রিমিয়ার। সিনেমাগুলো চ্যানেল আই দেখাবে ঈদের দিন থেকে ঈদের ৭ম দিন পর্যন্ত, যা প্রচার হবে প্রতিদিন সকাল ১০টা ১৫ মিনিটে।

তারই ধারাবাহিকতায় ঈদের দ্বিতীয় দিন থাকছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সিনেমা ‘ন ডরাই’। স্টার সিনেপ্লেক্স প্রযোজিত ও তানিম রহমান অংশু পরিচালিত সার্ফিং নিয়ে এটি বাংলাদেশের প্রথম ছবি। দেশব্যাপী ইতোমধ্যে বেশ দর্শকপ্রিয়তাও লাভ করেছে সিনেমাটি।

গতানুগতিকতার বাইরে গিয়ে ভিন্নধর্মী সিনেমা নির্মাণের চ্যালেঞ্জ নিয়েছে স্টার সিনেপ্লেক্স। তার প্রথম নিদর্শন ‘ন ডরাই’। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সুনেহরা বিনতে কামাল।

আরো আছেন সাঈদ বাবু, শরীফুল রাজসহ অনেকে। ছবির চিত্রনাট্য লিখেছেন দেবের ‘বুনোহাঁস’ ও ‘পিংক’ ছবির চিত্রনাট্যকার কলকাতার শ্যামল সেনগুপ্ত।

একজন নারী সার্ফারের জীবন থেকে উৎসাহিত হয়ে এই ছবির গল্প। নারীর এগিয়ে যাওয়ার বার্তা আছে ছবিতে। সিনেমার প্রায় ৯০ শতাংশ দৃশ্য ধারণ করা হয়েছে কক্সবাজারে। সিনেমায় চট্টগ্রামের আঞ্চলিক ভাষা ব্যবহার করা হয়েছে।

BSH
Bellow Post-Green View