চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদের শুভেচ্ছা জানালেন এফবিসিসিআইয়ের নতুন সভাপতি

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের নতুন সভাপতি মো. জসিম উদ্দিন।

মঙ্গলবার এক সংবাদ বার্তায় এই শুভেচ্ছা জানান তিনি।

বিজ্ঞাপন

শুভেচ্ছা বার্তায় বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, আমাদের মাঝে সুদীর্ঘ সময় ধরে একটি শক্তিশালী ব্যবসায়িক সুসম্পর্ক সৃষ্টি হয়েছে এবং আপনাদের অদম্য সহযোগিতায় আমরা আজ সাফল্যের শীর্ষে।

আমাদের প্রতি অবিচল আস্থা রাখায় বেঙ্গল গ্রুপ আজ দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান হিসেবে সুনাম অর্জন করেছে। এরই ধারাবাহিকতায় আমি এইবার বাংলাদেশ ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছি। এই অর্জন সম্ভব হয়েছে আপনাদের অসামান্য সহযোগিতায় এবং আমাদের প্রতি বিশ্বাস রাখার জন্য।

এই বিজয় শুধু আমার একার নয়, এই বিজয়ে আপনার, এই বিজয় আমাদের সবার।

শুভানুধ্যায়ী উদ্দেশে তিনি বলেন, আমাদের ব্যবসায়ীক সুসম্পর্ক এভাবেই ধরে রেখে এক পক্ষ অপর পক্ষের সুবিধা অসুবিধা বিবেচনা করে, অতীতের দিন গুলোর মত ভবিষ্যতেও আমরা যেন ঐক্যবদ্ধ ভাবে আমাদের উভয়ের ব্যবসা প্রতিষ্ঠানের সার্বিক অগ্রগতির জন্য কাজ করে যেতে পারি এই কামনা করছি।

পবিত্র ঈদ-উল-ফিতর এর অগ্রিম শুভেচ্ছা নিবেন। সবাই পরিবার পরিজন নিয়ে হাসি, আনন্দে ও নিরাপদে উপভোগ করুন ঈদ-উল-ফিতর। ঈদ মোবারক।

বিজ্ঞাপন