চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইয়াশ রোহান ও মানতাসার ‘রোদের ভিতর রাত’

২৫ জানুয়ারি দুপুর ৩ টায় 'রোদের ভিতর রাত' চ্যানেল আই এর পর্দায় প্রচার হবে

গিয়াস উদ্দিন সেলিমের স্বপ্নজাল ছবি আলোচনায় এসেছেন ইয়াশ রোহান। অন্যদিকে লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১৭ হয়েছিলেন মিম মানতাসা। রোহান এবং মানতাসা দুজনেই নতুন প্রজন্মদের পরিচিত মুখ। এবারই প্রথম তারা একসঙ্গে কাজ করলেন একটি নাটকে, যার নাম ‘রোদের ভিতর রাত’।

এ নাটকের গল্প লিখেছেন শিহাব মাসুম, রচনা করেছেন আবীর ফেরদৌস ও সহিদ উন নবী, পরিচালনা করেছেন সহিদ উন নবী। ঢাকার বিভিন্ন লোকেশনে ইতোমধ্যে নাটকের শুটিং শেষ হয়েছে।

বিজ্ঞাপন

‘রোদের ভিতর রাত’ নাটকে কাজ করে লাক্স তারকা মানতাসা উচ্ছ্বাস প্রকাশ করেছেন। বললেন, গল্পটা আমার কাছে আধ্যাত্মিক লেগেছে। তবে নির্মাতা নবী অনেক সুইট করে আধ্যাত্মিক গল্পটা বাস্তব সম্মত করে তুলে ধরেছেন। আমার কাছে কাজ করে বেশ মজা লেগেছে। তিনি বলেন, ইয়াশ রোহানের সঙ্গে এবারই প্রথম কাজ করলাম। সবমিলিয়ে নাটকটি দেখলে দর্শকদের যে ভালো লাগবে সে বিশ্বাস আমার পুরোপুরি আছে।

নির্মাতা সহিদ উন নবী বলেন, একটি ঘড়ি ও সময়ের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘রোদের ভিতর রাত’। কিছুটা প্যারানরমাল ভাবে দর্শকদের সামনে উপস্থাপন করা হয়েছে।

‘রোদের ভিতর রাত’ নাটকে য়াশ রোহান ও মানতাসা ছাড়াও অভিনয় করেছেন ওয়াসেক, শিল্পী সরকার অপু প্রমুখ। ১৯৫২ এন্টারটেইনমেন্টের ব্যানারে এ নাটকের নির্বাহী প্রযোজক সাজু মুনতাসির। নির্মাতা সূত্রে জানা গেছে, ২৫ জানুয়ারি (শুক্রবার), দুপুর ৩ টায় ‘রোদের ভিতর রাত’ চ্যানেল আই এর পর্দায় প্রচার হবে।