চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইমরান-অবন্তিকার চূড়ান্ত বিচ্ছেদের গুঞ্জন

২০১৮ সালে জানা গিয়েছিল বলিউডকে বিদায় জানিয়েছেন আমির খানের ভাগ্নে ইমরান খান। সব মিলিয়ে মোট ১৪টি ছবিতে কাজ করেছেন এই অভিনেতা। তখন সবাই বলতে শুরু করেছিলেন, মামা আমিরের মতোই বলিউডের লম্বা রেসের ঘোড়া হবেন ইমরান খান।

কিন্তু মাত্র কয়েক বছরের মাথায় বলিউড থেকে বিদায় নেন ‘জানে তু ইয়া জানে না’ খ্যাত এই অভিনেতা। বছর কয়েক আগে সংবাদমাধ্যমে উঠে এসেছিল তার মানসিক অবসাদে ভোগার কথাও। আর এবার জানা গেল তার ব্যক্তিগত জীবনের সংকট সম্পর্কেও।

Reneta June

সূত্রের খবর অনুসারে, স্ত্রী অবন্তিকার থেকে দীর্ঘ দিন ধরে আলাদা থাকছেন ইমরান। বলিউডের অন্দরে কান পাতলে জোর গুঞ্জন, ভাঙা সম্পর্ককে অবন্তিকা আরও একবার জোড়া লাগানোর চেষ্টা করলেও, ইমরান নাকি একেবারেই তাতে রাজি নন।

বিজ্ঞাপন

তবে কি ইমরান খান ও অবন্তিকা মালিকের সম্পর্ক চিরদিনের মতো ছিন্ন হয়ে গিয়েছে? ঘনিষ্ঠ সূত্রে খবর, স্ত্রী অবন্তিকার সঙ্গে যেহেতু আর সংসার করতে চান না ইমরান সেটি বুঝেই সকল চেষ্টা থেকে নিজেকে বিরত রেখেছেন ইমরান পত্নী।

২০১৯ থেকেই আলাদা থাকতে শুরু করেছেন ইমরান খান ও তার স্ত্রী অবন্তিকা মালিক। গত কয়েক বছরে এই দু’জনকে একসঙ্গে প্রায় কোথাও দেখা যায়নি। তবে আলাদা থাকলেও এখন পর্যন্ত বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেননি কোনো পক্ষই। তবে, এবার দুজনের পথই আলাদা হওয়ার চূড়ান্ত সম্ভবনা রয়েছে বলেই জোর গুঞ্জন।

২০১১ সালে ধুমধাম করে বিয়ে করেন ইমরান-অবন্তিকা জুটি। এই জুটি ঘরে একটি মেয়েও রয়েছে। অবন্তিকার সঙ্গে না থাকলেও মেয়েকে নিয়ে মাঝেমধ্যেই সময় কাটাতে বেরিয়ে পড়েন এই প্রাক্তন বলি-অভিনেতা।