চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

ইফতার বিক্রিতে ব্যস্ত চিত্রনায়িকা মাহি

Nagod
Bkash July

রেস্তোরাঁ ব্যবসায় নামার খবর আগেই জানিয়েছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কে অবস্থিত মাহির এই রেস্তোরাঁর প্রাথমিক কার্যক্রম শুরু হলো ইফতার বিক্রির মাধ্যমে!

মাহির রেস্তোরাঁটির নাম ‘ফারিশতা’। নিজের এই রেস্তোরাঁ থেকে সোমবার নিজে উপস্থিত থেকে ক্রেতাদের কাছে ইফতার বিক্রি করেছেন মাহিয়া মাহি।

মাহি জানিয়েছেন, রেস্তোরাঁর কাজ সম্পূর্ণ শেষ না হলেও প্রাথমিকভাবে শুরু হয়েছে ইফতারি বিক্রি। সোমবার (৪ এপ্রিল) সেখানে উপস্থিত হয়ে তদারকি করেন এই ঢাকাই ছবির এই অগ্নিকন্যা। সঙ্গে ছিলেন তার স্বামী রাকিব সরকার ও রেস্তোরাঁর পুরো টিম।

সে সময় ফেসবুক লাইভেও আসেন মাহি। বলেন, ‘খুবই এক্সাইটেড আমি। আমাদের রেস্টুরেন্টটির গ্র্যান্ড ওপেনিং হবে চাঁদ রাতে। আপাতত প্রচারের অংশ হিসেবে ফারিশতা থেকে ইফতারি বিক্রি চলছে।’

মাহিয়া মাহি বলেন, ‘আমরা এক্সপার্ট শেফ নিয়োগ দিয়েছি। খাবারের মানের ব্যাপারে বিন্দুমাত্র আপস করছি না।’

মাহির পোস্ট করা ফেসবুক ভিডিওতে দেখা যায়, ইফতারের বিভিন্ন আইটেম দেখাচ্ছিলেন তিনি। নিজ হাতে খাশির পায়া ক্রেতার হাতে তুলে দেওয়ার সে ছবিও ফেসবুকে পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘আজ আমাদের ফারিশতা ইফতারের দ্বিতীয় দিন এবং কথা মতো আমি নিজ হাতে খাসির পায়া বিক্রি করেছি।’

গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কে তিনটি ফ্লোর নিয়ে ছয় হাজার বর্গফুটের রেস্তোরাঁ মাহিয়া মাহির। যেখানে থাকবে দেশি ও বিদেশি নানা ধরনের খাবার। রুফটপে আড্ডা দেওয়ার সুযোগও থাকছে।

BSH
Bellow Post-Green View