চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আসছে হৃতিকের ‘কৃষ ৪’, পরিচালনা করবেন না রাকেশ রোশন

হৃতিক অভিনীত সর্বশেষ সিনেমা ‘ওয়ার’ এর বক্স অফিসের ব্যাপক সাফল্যের পর এবার আসছে তার অভিনীত ‘কৃষ’ ফ্র্যাঞ্জাইজির চতুর্থ কিস্তি ‘কৃষ ৪’।

চলতি বছরের শুরুতেই ‘কৃষ ৪’ নির্মাণের ঘোষণা দিয়েছিলেন রাকেশ রোশন। কিন্তু রাকেশ রোশনের ক্যানসার ধরা পড়ায় ছবির শুটিং কবে থেকে শুরু হবে সে বিষয়টি নিশ্চিত ছিল না। অবশেষে হৃতিক নিজেই জানিয়েছেন, শিগগিরি কাজ শুরু হচ্ছে ‘কৃষ-৪’-এর।

বিজ্ঞাপন

সম্প্রতি টাইমস নাউ কে দেওয়া এক সাক্ষাতকারে হৃতিক জানিয়েছেন যে, ‘কৃষ’ ফ্র্যাঞ্জাইজিটি আমাদের হৃদয়ের খুব কাছের। কিন্তু হঠাৎ করেই বাবা (রাকেশ রোশন) এর অসুস্থ হয়ে পড়ায় পুরো প্রজেক্টটাই পিছিয়ে যায়। এখন বাবার শারীরিক অবস্থা অনেকটাই ভালো। সুতরাং, খুব শিগগিরিই ‘কৃষ’ এর কাজ শুরু হয়ে যাবে। এবং এটি ‘কোই মিল গ্যায়া’, ‘কৃষ’ ও ‘কৃষ-৩’ এর বক্স অফিসের বিরাট সাফল্যের ধারা বজায় রাখবে।

জানা গেছে এই ছবিতে পরিচালক হিসেবে থাকবেন না রাকেশ রোশন। রাকেশ রোশন পরিকল্পনা করছেন সঞ্জয় গুপ্তার পরিচালনায় ‘কৃষ ৪’ নির্মাণ করার।

২৫০ কোটি রুপি বাজেটের এই ছবিটির চিত্রনাট্যও তৈরি হয়নি এখনও। তৈরি করতে এখনো আরো কিছু সময় লাগবে বলে জানিয়েছেন হৃতিক। একই সাথে ছবিতে নায়িকা চরিত্রে কে থাকবেন সেটাও এখনো ঠিক হয়নি।

 

Bellow Post-Green View