চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আরো একবার সাহসী বিদ্যা

নায়িকা নন, অভিনেত্রী বিদ্যা বালান। চরিত্রের প্রয়োজনে নিজেকে ভেঙেছেন বার বার। নতুন রূপে, ভিন্ন ভিন্ন কাহিনী নিয়ে উপস্থিত হয়েছেন তিনি। ডার্টি পিকচার, কাহানি, তুমহারি সুলু, বেগমজান থেকে শকন্তুলা! সবখানেই দেখা মিলেছে সাহসী বিদ্যার।

আরো একবার এই অভিনেত্রীকে দেখা যাবে সাহসী ভূমিকায়! তবে এবারের সিনেমাটি প্রেক্ষাগৃহে নয়, দর্শক দেখতে পারবেন ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইমে। নতুন এই সিনেমাটির নাম ‘শেরনি’।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

‘নিউটন’ খ্যাত নির্মাতা মাসুরকারের আসন্ন সিনেমা ‘শেরনি’। যেখানে মূল ভূমিকায় অভিনয় করেছেন বিদ্যা। বুধবার প্রকাশিত হয়েছে নতুন এই ছবির ট্রেলার। যা প্রকাশের পর পরই প্রশংসায় ভাসছেন বিদ্যা বালান।

বিজ্ঞাপন

বাঘের অত্যাচারে যখন গ্রামবাসীরা নাজেহাল, এক এক করে প্রাণ যাচ্ছে গ্রামের মানুষের। ঠিক সেই সময়েই এলাকার ফরেস্ট ডিপার্টমেন্টের অফিসার হয়ে এলেন বিদ্যা। কিন্তু পুরুষতান্ত্রিক সমাজে কাজের জায়গাতেও প্রতিকূলতার সম্মুখীন হতে হয় তাকে। আদৌ কি সেই যাত্রায় সফল হবেন বিদ্যা?

উত্তর মিলবে ১৮ জুন। কারণ, এইদিনই বিদ্যা বালানের নতুন ছবিটি স্ট্রিমিং হবে অ্যামাজন প্রাইমে। চরিত্রের কারণে এর আগেও নিজেকে ভেঙেছেন বিদ্যা। বলিউড নায়িকাদের চাকচিক্যের বাইরে এরআগেও দেখা গেছে তাকে। ‘শেরনি’তেও হয়নি তার ব্যতিক্রম।

বিদ্যা বালান ছাড়াও ‘শেরনি’তে অভিনয় করেছেন বিজয় রাজ, নীরজ কবি, ব্রীজেন্দ্র কালরা, ইলা অরুণ, শরৎ সাক্সেনা, মুকুল চড্ডা প্রমুখ।

বিজ্ঞাপন