চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আরিফিন শুভ’র বিশেষ অনুরোধ

বৈশ্বিক করোনা প্রতিরোধে ভ্যাকসিন গ্রহণে উৎসাহ দেয়ার জন্য জাতিসংঘ শিশু তহবিল (ইউনিসেফ) সংস্থাটি বিশ্বজুড়ে তারকাদের নিয়ে প্রচারণা চালাচ্ছে। বাংলাদেশেও হচ্ছে না ব্যতিক্রম।

ইতোমধ্যে সেই প্রচারণায় অংশ নিয়েছেন দেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান, শীর্ষ তারকা শাকিব খান থেকে শুরু করে চিত্রনায়িকা পূর্ণিমা, বিদ্যা সিনহা মিম, নুসরাত ফারিয়া, মেহজাবীন ও সাবিলা নূর সহ অনেকে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এবার ইউনিসেফের এই সচেতনতামূলক প্রচারণায় অংশ নেয়ার পাশাপাশি বিশেষ অনুরোধ জানালেন বাংলা চলচ্চিত্রের তারকা অভিনেতা আরিফিন শুভ।

বিজ্ঞাপন

ইউনিসেফ বাংলাদেশের অফিশিয়াল পেজ থেকে ভাগ্নি ইনকার সাথে আরিফিন শুভ’র একটি ছবি পোস্ট করে লেখা হয়, আমরা আরিফিন শুভকে রিয়েলিটি শোতে কঠিন বিচারকের ভূমিকায় দেখেছি, বিস্ময়কর প্রতিভা দিয়ে সবার মন জয় করে একের পর এক সেরা অভিনেতা পুরস্কার জিততে দেখেছি। এবার তিনি পুরো ভিন্ন রূপে সবার কাছে এসেছেন একটি বিশেষ অনুরোধ নিয়ে।

কী সেই অনুরোধ? আরিফিন শুভ’র বরাতে ইউনিসেফ বাংলাদেশ জানায়, ‘সময় মতো আপনার সন্তানের টিকা নিশ্চিত করুন এবং অন্যদেরকেও উৎসাহিত করুন। একটি স্বাস্থ্যকর ভবিষ্যত গড়ে তুলতে আপনার দায়িত্ব পালন করুন।’

আরিফিন শুভ সর্বশেষ শুটিং করেছেন যৌথপ্রযোজনায় নির্মিতব্য বাংলাদেশে-ভারতের আলোচিত ছবি ‘বঙ্গবন্ধু’তে। শ্যাম বেনেগালের নির্মাণে এই ছবিতে তাকে দেখা যাবে বঙ্গবন্ধুর চরিত্রে।

বিজ্ঞাপন