চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শাকিব ও ঢালিউডের শুভেচ্ছায় সিক্ত ‘আব্বাস’

:

নেটফ্লিক্স কিংবা ওয়েব প্লাটফর্মের উৎকর্ষতার যুগেও পাশের দেশ ভারতে লাখ লাখ মানুষ এখনো নতুন সিনেমা দেখতে হুমড়ি খেয়ে পড়ে সিনেমা হলে। বক্স অফিসেও কোটি কোটি টাকা ব্যবসাও করে নিচ্ছে সেখানকার ছবিগুলোও। দর্শককে হলে নিতে যুঁতসই প্রচার প্রচারণাকেই মুখ্য বলছেন সিনে-বিশ্লেষকরা। সেইসঙ্গে নতুন ছবি আসলে সেই ছবির সঙ্গে সংশ্লিষ্ট নন, এমন তারকাকেও প্রচারণায় অংশ নিতে দেখা যায়।

বাংলাদেশে এই চর্চা বিরল! তবে দিন পাল্টাচ্ছে। নতুন ছবি মুক্তি পেলে অন্য তারকাদেরকেও তাদের নিজ নিজ ভক্ত অনুরাগীদের সেই ছবি দেখার আহ্বান জানাচ্ছেন অনেকে। তারই ধারাবাহিকতায় শুক্রবার (৫ জুলাই) মুক্তিপ্রাপ্ত বহুল প্রতীক্ষিত ছবি ‘আব্বাস’-এর সফলতা কামনা করে ভিডিও বার্তা দিয়েছেন দেশের শীর্ষ তারকা শাকিব খানসহ ঢালিডের অনেকেই।   

বিজ্ঞাপন

দেশের ৩৭ সিনেমা হলে মুক্তি পেল ‘আব্বাস’। নিরব-সাবা অভিনীত এ ছবির সাফল্য কামনা করলেন ঢাকাই হিট ছবির শীর্ষ তারকা শাকিব খান। তিনি বললেন, আব্বাস সফল হোক, এই ছবির জন্য সফলতা কামনা করছি।

শাকিবের সঙ্গে সঙ্গে জনপ্রিয় চিত্রনায়িকা বুবলীও আব্বাসের প্রতি শুভকামনা জানিয়েছেন নিজের ফেসবুক পোস্টে। এই নায়িকা বৃহস্পতিবার রাতে তার ফেসবুকে লিখেন, এই ছবির পুরো টিমের প্রতি আমার অনেক অনেক শুভেচ্ছা। ছবির ট্রেলার দেখে তো আমার ভিষণ ভালো লেগেছে।

‘আব্বাস (নিরব ভাইয়া) কেনো বিশ বছর ঘুমায় না তা দেখতে এবং জানতে হলে অবশ্যই সবাই দলবেঁধে সিনেমা হলে যাওয়া শুরু করবেন শুক্রবার থেকে। আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির পাশে থাকুন, বাংলাদেশের চলচ্চিত্রের পাশে থাকুন।’

আব্বাসআসিতেছে ৫ জুলাই..শুভ কামনা জানালেন সুপারস্টার

Posted by Nirab Hossain on Thursday, July 4, 2019

আব্বাসকে উদ্দেশ্য করে শাকিব খান এক ভিডিও বার্তায় বলেন, ছবির পরিচালক সাইফ চন্দন এবং নায়ক নিরব দুজনেই আমার স্নেহের ছোটভাই। ওদের জন্য আমার শুভকামনা থাকলো। ছবিটি যেন খুব ভালো ব্যবসা করে। ট্রেলার এবং গান দেখেছি। আমার বিশ্বাস ছবিটিও সবার কাছে ভালো লাগবে। আব্বাসের সফলতা কামনা করছি।

শুধু শাকিব বুবলী নন, ‘আব্বাস’-এর জন্য শুভ কামনা জানিয়েছেন চলচ্চিত্রের বহু তারকা অভিনেতা অভিনেত্রী ও নির্মাতা।

পুরান ঢাকার ঐতিহ্যে বেড়ে ওঠা স্থানীয় এক যুবকের সংগ্রামকে উপজীব্য করে গড়ে উঠেছে ‘আব্বাস’-এর কাহিনী। গেল ১৬ জুন আনকাট সেন্সর পায় চলচ্চিত্রটি। এরইমধ্যে টিজার, ট্রেলার প্রকাশের পর ছবিটি নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। ছবিতে নিরবের নায়িকা সোহানা সাবা। এটাই তাদের প্রথম জুটিবদ্ধ ছবি।

এছাড়া আরও অভিনয় করেছেন অ্যালেকজান্ডার বো, ডন, সমাপ্তি মাসুক, সূচনা আজাদ, তাসনিয়া, নুসরাত পাপিয়া, শিমুল খান প্রমুখ। ‘আব্বাস’ প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট, পরিচালনা করেছেন নির্মাতা সাইফ চন্দন।

যেসব সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘আব্বাস’:
ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার, মধুমিতা, বলাকা, রাজমনি, সেনা, শাহীন, পুনম, এশিয়া, গীত, মুক্তি, পূরবী, রানীমহল (ডেমরা), চম্পাকলি (টঙ্গি), বর্ষা (জয়দেব পুর), নিউগুলশান (জিনজিরা), গুলশান (নারায়নগঞ্জ), দর্শন (ভৈরব), শাপলা (রংপুর), মানষী (কিশোরগঞ্জ), মাধবী (মধুপর), রজনীগন্ধা (পাবনা চালা), রূপকথা (শেরপুর), আলমাস (চট্টগ্রাম), অভিরুচি (বরিশাল), পূরবী (ময়মনসিং), রাজিয়া (নাগরপুর), মালঞ্চ (টাঙ্গাইল), শঙ্খ (খুলনা), লিবার্টি (খুলনা), বনলতা (ফরিদপুর), রাজ (কুলিয়ার চর), বিজিপি (শিলেট), হ্যাপী (লক্ষীপুর), মুন (হোমনা), মেহেরপুর টকিজ (মেহেরপুর), মোহন (হবিগঞ্জ) চলবে ছবিটি।

Bellow Post-Green View