চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আবারও বানসালির ছবিতে দীপিকা?

শনিবার বিকালে সঞ্জয় লীলা বনসালির অফিসে দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোনকে। আর এতেই শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা।

দীপিকা ও রণবীর সিং পর পর সঞ্জয় লীলা বানসালির তিনটি ছবিতে অভিনয় করেছেন। দর্শকের কাছে একঘেয়ে লাগতে পারে ভেবে সঞ্জয় লীলা বানসালি জানিয়েছিলেন ভিন্ন মানুষদের নিয়ে কাজ করবেন তিনি। এরপর ‘ইনশাল্লাহ’ ছবিতে সালমান খান ও আলিয়া ভাট এর অভিনয় করার কথা ছিল। কিন্তু শিডিউল জটিলতায় অনিশ্চিত হয়ে গেছে ছবির প্রজেক্ট।

বিজ্ঞাপন

‘ইনশাল্লাহ’র কাজ শুরু করতে না পারলেও আলিয়ার সঙ্গে কাজ করবেন বলে জানিয়ে দিয়েছেন সঞ্জয় লীলা বানসালি। জানা গেছে, ‘ইনশাল্লাহ’র বদলে ‘গাঙ্গু বাই’ ছবির কাজ শুরু করবেন তিনি। মুম্বাইয়ের পতিতালয় মামামাথিপুরা নিয়ে তৈরি হয়েছে ছবির গল্প। পতিতালয়ের মালিকের নাম গাঙ্গু বাই। আর এই চরিত্রেই আলিয়ার কাজ করার কথা শোনা যাচ্ছিলো।

‘গাঙ্গু বাই’ ছবিতে কারা অভিনয় করছেন সেই ব্যাপারে চূড়ান্ত ঘোষণা দেয়া হয়নি এখনও। আর তার মাঝেই দীপিকাকে বানসালির অফিসে দেখা যাওয়ায় নানা প্রশ্ন তৈরি হচ্ছে ভক্তদের মনে। অনেকেই মনে করছেন আলিয়াকে বাদ দিয়ে শেষ পর্যন্ত নিজের ‘কমফোর্ট জোন’ দীপিকার কাছেই ফিরবেন বানসালি।

দীপিকা বর্তমাকে ‘ছপাক’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এই ছবিতে এসিড দগ্ধ নারীর চরিত্রে দেখা যাবে তাকে। এছাড়াও কবির খানের ‘এইটিথ্রি’ ছবিতে রণবীর সিং এর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাকে। ডেকান ক্রনিকল

Bellow Post-Green View