চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আফিফ-শান্তদের বাহুতে কালো ব্যাজ

২ উইকেটে জিতে ঘুরে দাঁড়িয়েছে ইমার্জিং টাইগাররা

২১ আগস্টের ভয়াবহতম গ্রেনেড হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ ইমার্জিং ক্রিকেট দল। সাভারের বিকেএসপিতে শ্রীলঙ্কা ইমার্জিং দলের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুবরা বাহুতে কালো ব্যাজ জড়িয়ে নামেন ফিল্ডিংয়ে।

বুধবার ছিল ন্যাক্কারজনক গ্রেনেড হামলার ১৫তম বার্ষিকী। যে কারণে ম্যাচ শুরুর আগে দুই দলের খেলোয়াড় ও অফিসিয়ালরা এক মিনিট নীরবতা পালন করেন।

বিজ্ঞাপন

২০০৪ সালের ২১ আগস্ট রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী শান্তি সমাবেশে নারকীয় গ্রেনেড হামলা চালানো হয়।

বিজ্ঞাপন

বর্তমান প্রধানমন্ত্রী ও তৎকালীন বিরোধী দলীয় নেতা শেখ হাসিনা এবং আওয়ামী লীগের শীর্ষ স্থানীয় কয়েকজন নেতা সেদিন অল্পের জন্য ভয়াবহ হামলা থেকে বেঁচে গেলেও নিহত হন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেগম আইভি রহমানসহ ২৪ জন। আহত হন অসংখ্য মানুষ।

ম্যাচে অবশ্য দারুণ করেছে ইমার্জিং টাইগাররা। হেরে সিরিজ শুরুর পর ঘুরে দাঁড়িয়েছে। লঙ্কানদের করা ২৭৩ রান ২ উইকেট আর ৩ বল হাতে রেখেই টপকে যায় স্বাগতিকরা।

বুধবার অধিনায়ক নাজমুল হোসেন শান্তর ৯ চার ও এক ছক্কায় ৮৮ বলে ৭৭, সহ-অধিনায়ক ইয়াসির আলীর ৩ চার ও ৫ ছক্কায় ৯৩ বলে ৮৫ রানে এসেছে জয়। দুজনে ১২০ রানের জুটি গড়েন।

Bellow Post-Green View