চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আফজাল হোসেনের পরিচালনায় কোনালের গান ভিডিও

প্রখ্যাত শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে জনপ্রিয় টিভি ধারাবাহিক ‘ছোটকাকু’ পরিচালনা করেন আরেক দেশ বরেণ্য অভিনেতা নির্দেশক আফজাল হোসেন। ‘ছোটকাকু’র প্রায় সবগুলো পর্বই জনপ্রিয় দর্শক মহলে।

প্রচার হওয়া একাধিক সিরিজের মধ্যে একটি হচ্ছে ‘বকা খেয়ে বগুড়ায়’। যেখানে গানের মানুষ হলেও অভিনয় করেছিলেন চ্যানেল আই সেরা কণ্ঠের মুকুট বিজয়ী কোনাল। সঙ্গে দুটি গানও গেয়েছিলেন তিনি।

সেখান থেকে আফজাল হোসেনের পরিচালনায় কোনালের একটি গান ভিডিও প্রকাশ হয়েছে বুধবার। যে গানটির সুর সংগীত আরেক জনপ্রিয় তারকা বাপ্পা মজুমদারের, লিখেছিলেন লিটন ঘোষ জয়।

কোনাল জানান, জোসনা শিরোনামের এ গানটি ছিল তার প্রথম অ্যালবাম কোনাল’স জাদু-তে।

বিজ্ঞাপন

কোনাল মনে করেন, দেশের সংস্কৃতি অঙ্গনের সম্পদ আফজাল হোসেন। তার নির্দেশনায় কাজ করতে পারাটা অর্জনের বিষয়।

কোনাল বলেন, শ্রদ্ধেয় আফজাল হোসেনের পরিচালনায় গান ভিডিও করা বিশাল পাওয়া। আমার ‘জোসনা’ গানটি তিনি নিজে পছন্দ করেছিলেন ছোটকাকুর ‘বকা খেয়ে বগুড়া’ সিরিজে। এ কনসেপ্টটা ছিল তার নিজেরই। গানের পাশাপাশি সিরিজে আমি  কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলাম। সবকিছু মিলিয়ে এ কাজটির অভিজ্ঞতা আমার কাছে সুখকর যা ভুলবো না।

কোনালের ‘জোসনা’ গানটি বুধবার চ্যানেল আই টিভির ইউটিউবে প্রকাশ হয়েছে। একেবারে মিষ্টি রোমান্টিক ঘরানার এ গানটি প্রকাশের পর ইউটিউব থেকে বেশ প্রশংসা ও ইতিবাচক সাড়া চোখে পড়ছে।

বিজ্ঞাপন