চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Nagod

যে অভিযোগে আটক বিএনপি নেত্রী নিপুন রায় চৌধুরী

Fresh Add Mobile
বিজ্ঞাপন

হেফাজতের হরতালে গাড়িতে অগ্নিসংযোগের সরাসরি নির্দেশনা দেয়ার অভিযোগে বিএনপি নেত্রী নিপুন রায় চৌধুরীকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

বিজ্ঞাপন

আজ রোববার বিকাল ৪টায় রাজধানীর রায়েরবাজার এলাকার বাসা থেকে তাকে আটক করা হয়। আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে এ তথ্য জানা গেছে।

আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও দক্ষিণ কেরানীগঞ্জ বিএনপির সভাপতি নিপুন রায় চৌধুরী হেফাজতের আজকের হরতালে তার দলীয় ক্যাডারদের গাড়ি পুড়ানোর নির্দেশনা দেন। নিপুন রায়ের নির্দেশনা পালনকারী কেরানীগঞ্জের স্থানীয় বিএনপি নেতা আরমানকে ইতিমধ্যে আটক করা হয়েছে।

আইনশৃঙ্খলা বাহিনী আরও জানায়, নিপুণ রায় চৌধুরী কেরানীগঞ্জের স্থানীয় বিএনপি নেতা আরমান, খোরশেদ ও শাহিনকে মুঠোফোনে হরতালে বাসে বা যেকোন যানবাহনে আগুন লাগিয়ে তা ভিডিও করে তাকে পাঠাতে বলেন। নিপুন রায়ের নির্দেশনার ফলে শাহিন একটি বাসে আগুন লাগানো হয়েছে বলে জানান কিন্তু পুলিশ চলে আসার কারণে ভিডিও করতে ব্যর্থ হন। স্থানীয় বিএনপি নেতা ও নিপুন রায়ের অনুসারী আরমান ও খোরশেদ গাড়িতে আগুন ধরান এবং ছবি নিপুনের হোয়াটসঅ্যাপে পাঠান।

বিজ্ঞাপন
Reneta April 2023

বিএনপি নেতা আরমানের দেয়া তথ্যমতে র‌্যাব বলছে, বিএনপি নেতা নিপুন রায় গাড়ি পুড়ানোর এ ছবি দলীয় শীর্ষ নেতৃত্বের কাছে পাঠাবেন।

গতকাল রাতে ও আজকে নিপুন রায়ের নির্দেশনা অনুযায়ী কেরানীগঞ্জের বিএনপি নেতা আরমান, খোরশেদ ও শাহীন মালিবাগ ও সায়েদাবাদে বাসে আগুন দেন বলে জানা যায়।

বিজ্ঞাপন
Bellow Post-Green View