চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আজিমপুরে চিরঘুমে পদ্মার স্রোতে ভেসে যাওয়া অনন্ত

সপ্তাহ খানেক আগে ঢাকা থেকে কুষ্টিয়ায় ঘুরতে গিয়েছিলেন সংস্কৃতিকর্মী, অভিনেতা অনন্ত মনির আহমেদ। বন্ধুদের কাছে যিনি অন্তু নামেই বেশি পরিচিত। পুরান ঢাকার বাসিন্দা সেই অন্তু বুধবার সন্ধ্যায় ঢাকায় ফিরলেন লাশ হয়ে!

অন্তুর একাধিক বন্ধু চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন, কুষ্টিয়ার ভেড়ামারার পদ্মাপাড়ের সোলেমান শাহ মাজারে ঘুরতে গিয়েছিলেন অন্তু। সেখানে গিয়ে নিখোঁজ হন তিনি। জানা যায়, পদ্মার প্রবল স্রোতে ভেসে গিয়েছিলেন অন্তু। তিন দিন পর বুধবার (২৯ সেপ্টেম্বর) সকালে পদ্মা নদীতে ভাসমান অবস্থায় পাওয়া যায় তার মরদেহ।

বিজ্ঞাপন

বুধবার সন্ধ্যায় ঢাকায় নিয়ে আসা হয় অন্তুর মরদেহ। সেখানে জানাজা শেষে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দাফন হয় আজিমপুর কবরস্থানে।

এ সময় অন্তুর পরিবার আত্মীয় স্বজন সহ উপস্থিত ছিলেন তার বন্ধুবান্ধবরাও। নির্মাতা নূরুল আলম আতিক, শিল্পী শিবু কুমার শীল সহ সংস্কৃতি অঙ্গনের বহু পরিচিতরাও এসময় উপস্থিত ছিলেন।

সংস্কৃতিমনা অন্তু ফটোগ্রাফি ছাড়াও অভিনয়ের প্রতি ছিলো তার বিশেষ দুর্বলতা। শুরুর দিকে প্রাচ্যনাটের সাথে জড়িত ছিলেন। অভিনয় করেছেন অনিমেষ আইচের ‘ভয়ংকর সুন্দর’ নামের সিনেমায়। মুক্তির প্রতীক্ষায় আছে নূরুল আলম আতিক পরিচালিত ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমাটি। যেখানে গোলাপ নামের একটি চরিত্র রূপদান করেন অন্তু।

বিজ্ঞাপন