চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আজও জামিন পাননি আরিয়ান, স্বস্তিতে নেই শাহরুখ-গৌরী

মাদক মামলায় গ্রেপ্তারের প্রায় ১৮দিন পর জামিন পাওয়ার সম্ভাবনা তৈরী হলেও শেষ পর্যন্ত নাকচ হলো জামিন আবেদন। বলিউড বাদশা শাহরুখ পুত্র আরিয়ান খানকে থাকতে হচ্ছে জেলেই। 

বুধবার মুম্বাইয়ের এনডিপিএস আদালত আরিয়ানের জামিন আবেদন নাকচ করে দেয়।

দু-দফা এনসিবি হেফাজতে থাকবার পর গত ৭ অক্টোবর আরিয়ান খানকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছিল ম্যাজিস্ট্রেট কোর্ট। তারপর থেকে আর্থার রোড জেলে কষ্টে দিন কাটে আরিয়ানের।

এনসিবি হেফাজত থেকে মুম্বাইয়ের আদালত শাহরুখপুত্র আরিয়ান খানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিল। তারপরই আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন আইনজীবী।

বিজ্ঞাপন

এরপর কয়েক দফায় জামিন আবেদন নাকচ করা হয়। তবে ১১ ও ১৪ অক্টোবর আরিয়ানের জামিনের সম্ভাবনা তৈরী হলেও এনসিবির আবেদনের কারণে তা সম্ভব হয়নি। আদালতের নির্দেশে মামলার শুনানি পিছিয়ে শেষ পর্যন্ত ২০ অক্টোবর করা হয়।

তবে সবাই ধরেই নিয়েছিলেন, বুধবার জামিন মিলবে আরিয়ানের। আশাবাদী ছিলেন আরিয়ানের আইনজীবীরাও।

এদিকে জেল থেকে আরিয়ানকে ছাড়িয়ে আনতে প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে গেছেন শাহরুখ-গৌরী দম্পতি। কিন্তু কোনো চেষ্টাই কাজে লাগছে না এই হাই প্রোফাইল অভিনেতার।

গত ২ অক্টোবর আরব সাগরে মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে নিষিদ্ধ মাদকসহ আটক করা হয় শাহরুখ পুত্র সহ তার ৮ সঙ্গীকে। আটকের ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর তাদের গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞাপন