চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আকবরদের নিয়ে পরিকল্পনা এখানেই শেষ নয়

বয়সভিত্তিক ক্রিকেটে অতীতেও এসেছে দারুণ সব প্রতিভা। কেউ কেউ নিজেদের রাখতে পেরেছেন কক্ষপথে। সাফল্যের সিঁড়ি বেয়ে জাতীয় দলকে প্রতিনিধিত্ব করছেন। অনেকেই হারিয়েছেন পথ। বিশ্বকাপ জয়ী অনূর্ধ্ব-১৯ দলের সম্ভাবনাময় খেলোয়াড়দের হারাতে চায় না বিসিবি। আকবর আলীর দলকে ঘিরে নেয়া হচ্ছে বিশেষ পরিকল্পনা।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, বুধবার অনূর্ধ্ব-১৯ দল সাউথ আফ্রিকা থেকে ঢাকায় ফিরলে সংবাদমাধ্যমকে জানানো হবে তাদের ঘিরে পরিকল্পনার কথা।

বিজ্ঞাপন

‘এটা (বয়সভিত্তিক ধাপ শেষে হারিয়ে যাওয়া) একটা বিরাট সমস্যা। এটা নিয়ে আমরা আলাপ-আলোচনা করছি প্রায় আড়াই বছর ধরে। কয়েকটা ছেলে খুব ভালো করল, কিন্তু ওরা তো এখনই জাতীয় দলে সুযোগ পাচ্ছে না। তখন ওরা করবেটা কী। যদি ওদের হাই-পারফরম্যান্স ক্যাম্পে দেই, ওখানে দেখা যায় যারা জাতীয় দলে ছিল আগে বা যারা সুযোগের অপেক্ষায় আছে তারা যাচ্ছে, তরুণরা কিন্তু ঢুকতে পারছে না। আস্তে আস্তে এই খেলোয়াড়দের হারিয়ে যাওয়ার শঙ্কা থাকে এবং অনেকে হারিয়ে গেছেও।’

‘সেজন্য আমরা ওদেরকে নিয়ে পরিকল্পনা করেছি, আগে থেকেই করা আছে। কিন্তু কী করবো সেটা আজকে বলব না। ওরা ১২ তারিখ ঢাকা পৌঁছালে আপনাদের জানাব।’ যোগ করেন বিসিবি সভাপতি।

বিজ্ঞাপন