চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আই অ্যাম এ ফিট ম্যান: আনিসুল হক

কোনো ধরণের ভুল সিদ্ধান্ত না নিতে ভোটারদের আহ্বান জানিয়েছেন উত্তরে আওয়ামী লীগ সমর্থিত  মেয়র প্রার্থী আনিসুল হক। সিটি নির্বাচনের প্রচারের শেষ দিন বলেছেন, যে কোনো গণরায় মেনে নিতে প্রস্তুত তিনি। ঘড়ির কাঁটা হিসেব করে রাত ১২টায় থেমে যাবে সব ধরণের প্রচার-প্রচারণা।

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে টেবিল ঘড়ি প্রতীককে সঙ্গে নিয়ে শেষবারের মতো উত্তরের ভোটারদের কাছে ছুটছেন আনিসুল হক। সকালে মহাখালী বাসটার্মিনালে পথসভা শেষ করে উত্তরের ৩৬টি ওয়ার্ডের উদ্দেশ্যে শুরু করলেন যাত্রা। ২৮ এপ্রিল চূড়ান্ত গণরায়ে শতভাগ বিজয়ী হওয়ার আত্মবিশ্বাস নিয়ে সকাল থেকেই শেষ দিনের প্রচারণায় শেষ সময়ের মতো ভোটারদের কাছে।

রাজনীতির নতুন যাত্রার নতুন যুদ্ধে জনগণ তাকে ফিরিয়ে দেবেনা বলে জানান তিনি। উত্তরের জনগণের সুখ আর আনন্দের অভিভাবক হিসেবে পাশে দাঁড়াবার জন্য সবাইকে তার পাশে থাকার অনুরোধ করেন আনিসুল হক।

Advertisement

তিনি বলেন, জনগণ আমাকে অনেক বিশ্বাস করে, আমি ৫ বছর থাকতে এসেছি। আমি এলে অবশ্যই ঢাকাবাসীর জন্য ভালো কিছু হবে। আই অ্যাম এ ফিট ম্যান।

প্রচারণায় শেষ দিনটিতেও তার পাশে রয়েছেন তার সহযোদ্ধা সহধর্মিনী। শেষদিনের প্রচারণায় স্বামী হিসেবে নয়, ব্যক্তি আনিসুল হককে একবার জনগণের কাঠগড়ার এই পরীক্ষায় বিজয়ী করতে উত্তরের ঢাকাবাসীর কাছে তার অনুরোধ।

আনিসুল হকের স্ত্রী রুবানা হক বলেন, আনিস অবশ্যই জনগণের প্রতিনিধিত্ব করবে। যদি মেয়র নির্বাচিত হয়, তাহলে কেবল জনগণের কাছেই না আমাদের কাছেও তাকে জবাবদিহিতা করতে হবে।   

জনগণকে সজাগ থেকে সব পক্ষকে নির্বাচন সুষ্ঠু করার আহ্বান জানিয়েছেন আনিসুল হক।