চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অনুরাগের পরামর্শে বদলে গেল মান্দানার ভাগ্য!

দীর্ঘ ২ বছরের বিরতির পর আবারো পর্দায় দেখা মিলছে অভিনেত্রী মান্দানা কারিমি। তবে সেটি কোন সিনেমার মাধ্যমে নয় বরং ওয়েব সিরিজে। ‘দ্য ক্যাসিনো’ নামক একটি ওয়েব সিরিজের মাধ্যমে শিগগিরি পর্দায় ফিরতে চলেছেন মান্দানা।

এ বিষয়ে মান্দানা একটি বিবৃতিতে বলেছেন, ‘দ্য ক্যাসিনো’ ওয়েব সিরিজের জন্য যখন অফার পেয়েছি, সত্যিই চোখে পানি চলে এসেছিল। আমি সত্যিই বিশ্বাস করতে পারিনি। দীর্ঘ দুই বছরের বিরতির পর কাজে ফেরা সত্যিই খুব কঠিন ছিল আমার জন্যে। তবে সেক্ষেত্রে একজন অভিভাবক হয়ে সবসময় সাহায্য আমাকে করেছেন, তিনি জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপ।

বিজ্ঞাপন

তিনি আরো জানান, প্রায় দেড় বছর আগে তিনি তার ক্যারিয়ার নিয়ে প্রচণ্ড বিষণ্ণ হয়ে পরেছিলেন। তখন তিনি বন্ধু অনুরাগ কাশ্যপের সাথে বিষয়টি শেয়ার করেছিলেন। ঠিক সেসময়ই অনুরাগ কাশ্যপ তাঁকে সেরা পরামর্শ দিয়েছিলেন।

বিজ্ঞাপন

অনুরাগ পরামর্শ সরূপ বলেছিলেন, কাজে দক্ষতা বাড়াও, ওয়ার্কশপে অংশ নাও, খুব বেশি চেষ্টা করা বন্ধ করো, নিজের প্রতি আত্মবিশ্বাস বাড়াও, সৎ হও এবং কঠোর পরিশ্রম করো, তবে সেটি অর্থের জন্য নয় বরং শিল্পের প্রতি ভালবাসার জন্য। বিষয়গুলো অনুসরণ করছি, সামনেও বজায় রাখার চেস্টা করবো।

চলতি বছরের শুরুতে একটি ওটিটি প্লাটফর্মের কয়েকটি প্রকল্পের জন্য অডিশন দিতে শুরু দিয়েছিলেন মান্দানা। সেখানে তাকে উপযুক্ত মনে করায় ‘দ্য ক্যাসিনো’ ওয়েব সিরিজের জন্য প্রস্তাব দেওয়া হয়।

প্রসঙ্গত এটি তার অভিনীত প্রথম ওয়েব সিরিজ হতে যাচ্ছে।