চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অনুভবে ভালোবাসা, লোক দেখানো নয়!

হৃদয়ের গভীরে লুকানো কথাগুলো প্রিয়জনের কানে সঙ্গোপনে পৌঁছে দেয়াই ছিলো চিঠির প্রধান কাজ। মানুষের আবেগ-ভালোবাসার কথাগুলো বাতাসে ভেসে বেড়ানোর মতো চিঠির খামে খামে পৌঁছে যেত আপনজনের হাতে। সেই যুগ শেষ হয়েছে। অবাধ ইন্টারনেট আর প্রযুক্তির এই যুগে চিঠিপত্রের আবেদন আর নেই।

চিঠিপত্রের সেই নস্টালজিক মুহূর্তগুলোর সাথে এই সময়ের বাস্তবতার সমন্বয়ের চেষ্টায় নির্মিত হয়েছে চ্যানেল আইয়ের টেলিছবি ‘রোদেলার নীল খাম’।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মোমিন স্বপনের রচনায় ও তরুণ পরিচালক আইমান আহানের গল্প ও পরিচালনায় টেলিফিল্ম ‘রোদেলার নীল খাম’। এতে অভিনয় করেছেন এফ এস নাঈম, মিম মানতাশা, নাদের চৌধুরী, রোজী সিদ্দিকী, মনি চৌধুরীসহ অনেকে।

নাট্য রচয়িকা ও পরিচালক জানান, বর্তমান গল্পের সঙ্গে অতীত আবহের মেলবন্ধনে গড়ে উঠেছে ‘রোদেলার নীল খাম’ টেলিফিল্মের গল্পটি। সত্যিকারের ভালোবাসা অনুভবের বিষয়, দেখানোর নয়। তাই চিঠিতে অদেখা প্রেমিক-প্রেমিকার প্রতি ভালোবাসার বিশ্বাস গড়ে ওঠে। গল্পটিতে নষ্টালজিয়ার সাথে বাস্তবতার সমন্বয়ের চেষ্টা করা হয়েছে। দর্শকের ভালো লাগবে বলে আশা তাঁদের।

টেলিফিল্মটির চিত্রগ্রহণে ছিলেন কমল চন্দ্র দাস। চ্যানেল আইয়ে বুধবার (৩ ফেব্রুয়ারি) দুপুর ৩টা ৫ মিনিটে প্রচার হবে টেলিফিল্মটি।