চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থায় কমার্স ব্যাংক

আশুলিয়ায় ডাকাতির ঘটনার শিকার বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের ২৫ টি শাখাতেই নিরাপত্তা ব্যবস্থা আগের চেয়ে জোরদার করা হয়েছে।

ব্যাংকটির ভাইস প্রেসিডেন্ট পরিমল রায় জানিয়েছেন, কমার্স ব্যাংকের ২৫টি শাখায়ই পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। তারপরও আশুলিয়া শাখায় ডাকাতির ঘটনার পর সব শাখায় অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Advertisement

ডাকাতির ঘটনা তদন্তে দু’ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বাংলাদেশ কমার্স ব্যাংক কর্তৃপক্ষ। কমিটিতে ব্যাংকের উচ্চপদস্থ দু’ কর্মকর্তা রয়েছেন। এছাড়া ঘটনার দিন শাখাটির নিরাপত্তা ব্যবস্থা কেমন ছিল তাও বাংলাদেশ ব্যাংককে অবহিত করা হয়েছে বলে চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন পরিমল রায়।

শুধু ডাকাতি নাকি হত্যার উদ্দেশেও সশস্ত্র ব্যক্তিরা ব্যাংকটিতে ঢুকে পড়েছিলো কি না, এমন প্রশ্নের উত্তরে ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট জানান, এটা আইন শৃংখলা বাহিনী তদন্ত করছে। এ বিষয়ে ব্যাংকের পক্ষ থেকে কিছু বলার নেই।

তিনি জানান, নিহত ব্যাংক কর্মকর্তা মো. ওয়ালীউল্লাহার পরিবারকে সব ধরণের সহযোগিতা করবে বাংলাদেশ কমার্স ব্যাংক। ব্যাংকটির শোকার্ত কর্মকর্তারা বলেছেন, নিজের জীবন দিয়ে ওয়ালীউল্লাহ গ্রাহকের আমানত রক্ষা করেছেন। বাংলাদেশের ব্যাংকিং খাতে শ্রদ্ধেয় নাম হয়ে থাকবেন ওয়ালীউল্লাহ।