চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যে গানের জন্য নতুন করে ট্রল হচ্ছেন জায়েদ

Fresh Add Mobile
বিজ্ঞাপন

গত কয়েকমাস যাবত বিভিন্ন টিভি চ্যানেলের অনুষ্ঠানে গান গাইতে দেখা যায় নায়ক জায়েদ খানকে। এর কারণে নেটিজেনদের ট্রলের শিকারও হচ্ছেন নিয়মিত। তবে এই নায়কের দাবী, মানুষ ‘তার কণ্ঠে গান শুনে মজা পায়’। 

বিজ্ঞাপন

কদিন আগে চ্যানেল আই অনলাইনকে জায়েদ বলেছেন, তার সবকিছুতে মানুষের তুমুল আগ্রহ আছে। এ কারণে তিনি কিছু করলেও তাই নিয়ে আলোচনা সমালোচনা শুরু হয়।

জায়েদ বলেন, শিল্পী সমিতির নির্বাচন, সিনেমা ঘিরে মানুষ অনেকদিন অধীর আগ্রহ নিয়েও আমার নতুন কিছু পাচ্ছে না। এর মধ্যে একাধিক টিভি শোতে গিয়ে গান গেয়েছিলাম। সেগুলো দেখে মজা পাচ্ছে। যেহেতু আমি একজন এন্টারটেইনার তাই মানুষদের এন্টারটেইন করে আমিও আনন্দিত।

এদিকে, বুধবার রাতে একটি বেসরকারি সংবাদভিত্তিক একটি টিভি চ্যানেলে উপস্থিত হয়ে নায়ক ফারুক অভিনীত ‘সারেং বউ’ ছবির আবদুল জব্বারের গাওয়া বিখ্যাত গান ‘ওরে নীল দরিয়া’ গেয়ে ব্যাপক সমালোচিত হয়েছেন জায়েদ।

বিজ্ঞাপন
Reneta April 2023

ফেসবুক রিলস আকারে জায়েদের গাওয়া গানের ছোট একটি ক্লিপস শেয়ার করে রীতিমত মজা করছেন নেটিজেনরা। গানটি ফেসবুকে আপলোড হওয়ার পর এই প্রতিবেদন লেখা পর্যন্ত নয় হাজারের বেশি মন্তব্য চোখে পড়েছে। এছাড়া অসংখ্য মানুষ এই গানটি প্রোফাইলে শেয়ার করে জায়েদকে ট্রল করছেন।

নেটিজনরা লিখছেন, বিখ্যাত এই গানটি বেসুরে গেয়ে জায়েদ অপমান করলো। মেহেদি হাসান নামে একজন লিখেছেন, গান শুইনা হিরো আলমের প্রতি কেন জানি শ্রদ্ধা জন্মাইলো।

জায়েদের কণ্ঠে বেসুরে গানটি শুনে আকবর হায়দার মুন্না নামে নাটকের একজন প্রযোজক লিখেছেন, যতো দোষ শুধু হিরো আলমের। সেই মন্তব্যে রিপ্লাই দিয়ে অভিনেতা নির্মাতা সহীদ নবী বলেছেন, কথা সত্য ভাইয়া। জায়েদ গান গাওয়ার সময় রিলিক্স ভুল করেন। অভিনেত্রী শামীমা তুষ্টি সেই ভুল ধরে মন্তব্য করেন, ‘রইসে পইরা পইরা?’

জায়েদ খানের ছবি ‘সোনার চর’ মুক্তির অপেক্ষায় আছে। পাশাপাশি তিনি বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’-এ টিক্কা খানের চরিত্রে অভিনয় করেছেন। জায়েদ জানান। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই ছবি দুটি মুক্তি পাবে। পাশাপাশি কয়েকটি নতুন ছবি শুরু করবেন তিনি।

বিজ্ঞাপন
Bellow Post-Green View