চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

ভালো নেই গায়ক আকবর, পচন ধরেছে পায়ে

Nagod
Bkash July

ভালোই ছিলেন ইত্যাদির মঞ্চ থেকে উঠে আসা গায়ক আকবর। সবই চলছিলো ঠিকঠাক। টুকটাক স্টেজ শোও করছিলেন। কিন্তু এরমধ্যে আবার হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাকে রাজধানীর পিজি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর চিকিৎসকরা জানান, আকবরের লিভারের সমস্যা হয়েছে।

শুক্রবার বিকেলে চ্যানেল আই অনলাইনকে আকবরের স্ত্রী কানিজ ফাতিমা বলছিলেন, আকবর মোটেও ভালো নেই। দিনদিন তার অবস্থার অবনতি হচ্ছে। আগে থেকেই কিডনি ও ডায়াবেটিসের সমস্যা ছিল। এবার লিভারের সমস্যা দেখা দিয়েছে। সেইসঙ্গে পায়ে ভাইরাস আক্রমণ করেছে। এতে করে ডান পায়ের গোড়ালির দিকে পচন ধরেছে। এ কারণে গোড়ালির পাশের পায়ের পচন অংশগুলো একটু একটু করে কেটে ফেলতে হচ্ছে।

চিকিৎসকরা চাইছিলেন ডান পা কেটে ফেলতে। কিন্তু আকবরের স্ত্রী চাইছেন না। তিনি বলেন, পা কাটলে চিরতরে পঙ্গু হয়ে যাবে। অনেক রিকোয়েস্ট করেছি না কাটার জন্য। তবে প্রতিদিন অপারেশন করে পায়ের পচা মাংস কেটে ফেলতে হচ্ছে। বৃহস্পতিবার ইনজেকশন পরিবর্তন করা হয়েছে। দেখি কী হয়! ১২দিন আগে হঠাৎ পা ফুলে যায়। ভেবেছিলাম কিডনির কারণে হয়েছে। কিন্তু টেস্ট করার পর দেখা যায় কিডনির সাথে লিভারের সমস্যা।

আকবরের স্ত্রী কানিজ ফাতিমা জানান, লিভারের পাশাপাশি কিডনি দুটোই নষ্ট! ডাক্তাররা সর্বোচ্চ চেষ্টা করছেন। কিন্তু চিকিৎসার ব্যয় চালাতে কষ্ট হয়ে যাচ্ছে। বাসার জিনিসপত্র একেএকে বিক্রি করতে হচ্ছে। ধার করে চলছি। হাসপাতালে ভর্তির আগে টাকা ছিল না। ডিপজল ভাইকে জানালে তিনি বিকাশে ২৫ হাজার টাকা পাঠান। সেটা দিয়ে চিকিৎসা শুরু করেছি। আকবর চাইছেন তাকে ভারতে চিকিৎসা করা হোক। কিন্তু দেশেইতো খরচ চালাতে পারছি না।

ডায়াবেটিক ও কিডনি জটিলতাসহ দীর্ঘদিন অসুখে ভুগছিলেন আকবর। তার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা  ২০ লাখ টাকা অনুদান দিয়েছিলেন। আকবরের স্ত্রী জানান, এই টাকা সঞ্চয়ী হিসেবে ব্যাংকে জমা। তিনমাস পর পর নির্দিষ্ট পরিমাণ উঠানো যায়।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back