চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দ্বিতীয় সপ্তাহে যেসব হলে চলছে ‘তালাশ’ ও ‘অমানুষ’

গত সপ্তাহে নব্বইটির বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো ‘তালাশ’ ও ‘অমানুষ’ নামে দুটি সিনেমা। টানা বৃষ্টি ও দেশের বিভিন্ন অঞ্চলে বন্যার কারণে সার্বিকভাবে হল রিপোর্ট খুব একটা সুবিধা না হলেও রাজধানীর প্রেক্ষাগৃহে বেশ ভালো দর্শক পেয়েছে ছবি দুটি।

ছবি দুটি যারাই দেখছেন, করছেন প্রশংসা। দ্বিতীয় সপ্তাহেও বেশকিছু প্রেক্ষাগৃহে চলছে সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ ও অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’।

Reneta June

ছবি দুটি সংশ্লিষ্টরা জানিয়েছেন, দ্বিতীয় সপ্তাহে আদর আজাদ ও বুবলী অভিনীত ‘তালাশ’ চলছে মোট ১৮টি সিনেমা হলে। অন্যদিকে নিরব-মিথিলা অভিনীত ‘অমানুষ’ চলছে ১৩টি সিনেমা হলে।

বিজ্ঞাপন

ঈদের পর দুটি সিনেমার মুক্তি বেশ আলোচনা তৈরি করে। পরিচালক সৈকত নাসির বলেন, সিনেমার গল্প ও গান দর্শকদের মুগ্ধ করেছে। এ সিনেমার মাধ্যমে আদরকে নায়ক হিসেবে দর্শকরা গ্রহণ করেছেন। যারা ছবি দেখছেন প্রশংসা করছেন। বুবলী আপুও দুর্দান্তভাবে নিজেকে হাজির করেছেন। সবকিছু মিলিয়ে ‘তালাশ’ থেকে আমরা প্রত্যাশার চেয়ে বেশি সাড়া পাচ্ছি।

‘অমানুষ’ ছবির নায়ক নিরব। এ সিনেমায় একজন ডাকাতের চরিত্রে অভিনয় করে তিনি বেশ আলোচনায় এসেছেন। নিরব বলেন, ছবি মুক্তির পর থেকেই বৃষ্টি ও বন্যা শুরু হয়ে যায়। তারপরও দর্শক সিনেমা হলে গিয়ে ছবিটি দেখছেন। এটা তৃপ্তি দিচ্ছে।

তিনি বলেন, আমাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় লেখালিখি হচ্ছে। ভালো লাগছে, আশা করছি ঈদ পর্যন্ত অমানুষ চলবে বিভিন্ন সিনেমা হলে।