চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাহবুব জামিলের দ্বিতীয় জানাজা চ্যানেল আই প্রাঙ্গণে

Nagod
Bkash July

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টার বিশেষ সহকারী, ব্যবসায়ী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাহবুব জামিলের দ্বিতীয় জানাজা চ্যানেল আই প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

Reneta June

রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে রাত ২টা ৪০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মাহবুব জামিল বার্ধক্যজনিত কারণ ও ফুসফুসের সমস্যাসহ নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন।

তার প্রথম জানাজা জোহরের পর গুলশান আজাদ মসজিদে অনুষ্ঠিত হবে। পরে বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।

মাহবুব জামিল ২ হাজার ৮ সালে কেবিনেট মন্ত্রীর পদমর্যাদায় তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টার বিশেষ সহকারী হিসেবে শিল্প মন্ত্রণালয়, বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেছেন। মাহবুব জামিল সিঙ্গার বাংলাদেশ, ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস, আইসিই রিটেইল ইনিশিয়েটিভ, আইএল ক্যাপিটাল-এর চেয়ারম্যান এবং রবি আজিয়াটা’র বোর্ড অব ডিরেক্টরস-এর উপদেষ্টা ছিলেন।

মাহবুব ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান এবং সাংবাদিকতায় বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। কর্মজীবনে তিনি ১৯৮৪ সালে ব্যবসা ব্যবস্থাপনায় স্যার জগদীশচন্দ্র স্বর্ণপদক ও ১৯৯৫ সালে ব্যবস্থাপনা উৎকর্ষে বাংলাদেশ শিক্ষা ব্যবস্থাপনা ট্রাস্ট স্বর্ণপদক অর্জন করেন।

BSH
Bellow Post-Green View