চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

শর্মিলার বায়োপিকে অভিনয় করতে চান সারা আলী?

Nagod
Bkash July

ফিল্ম ক্যারিয়ারের শুরু থেকেই সর্বদা লাইম লাইটে রয়েছেন সাইফ-অমৃতা কন্যা সারা আলী খান। বাবা-মায়ের বিয়ের সম্পর্ক এখন অতীত হলেও বাবা এবং তার পরিবারের সঙ্গে দারুণ বন্ডিং সারার। সম্প্রতি শর্মিলা ঠাকুরকে নিয়ে অকপট তার এই বড় নাতনি।

Reneta June

রোপোসোর লাইভের একটি শোতে সারাকে প্রশ্ন করা হয়েছিল পর্দায় তিনি কি দাদির (শর্মিলা ঠাকুর) বায়োপিকে তার চরিত্রে অভিনয় করতে চান কিনা? যার উত্তরে  ‘সিম্বা’ অভিনেত্রী জানান, ‘ওনার (দাদি) মধ্যে একটা আলাদাই লালিত্য ও কোমলীয়তা রয়েছে, যেটি আমার মাঝে আছে কিনা আমি জানি না’।

সাক্ষাৎকারে সারা আরও জানান, ‘আমার সঙ্গে বড় আম্মা (দাদি)-র প্রায়শই কথা হয়। কিন্তু আমার সত্যি মনে হয় না আমি কখনও ওনার সঙ্গে ওনার ফিল্ম ক্যারিয়ারের বিষয় নিয়ে কথা বলেছি। উনি খুব পড়াশোনা করেন, দেশ-দুনিয়ার সাম্প্রতিক সব ঘটনা সম্পর্কে অবগত থাকেন, ওনার সাধারণ জ্ঞানও তুখোড়। খুব ক্ল্যাসি একজন মানুষ তিনি, ওনার জীবনদর্শনটাই আলাদা।’

নিজের সময়কার অন্যতম সেরা অভিনেত্রী ছিলেন শর্মিলা ঠাকুর। বাংলা হোক বা হিন্দি, একাধিক ভাষার ছবিতে নিজের ছাপ রেখেছেন বর্ষীয়ান এই অভিনেত্রী।

এদিকে ২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবির মধ্য দিয়ে বলিউডে অভিষেক করেছিলেন সারা। যার পর থেকেই একের পর এক সিনেমাতে কাজ করে যাচ্ছেন এই স্টারকিড। তবে ঠাকুমার (শর্মিলা ঠাকুর) বায়োপিকে সারাকে দেখা যাবে কিনা তা সময়ই বলে দেবে।

সূত্র: কইমই ডটকম

BSH
Bellow Post-Green View