চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ধর্ষণ মামলা হেরে রোনালদোকে ক্ষতিপূরণ দিচ্ছে আইনজীবী

ক্যাথরিন মায়োর্গাকে দিয়ে ক্রিস্টিয়ানো রোনালদোর উপর বারবার ধর্ষণের অভিযোগ এনে উল্টো বিপদে পড়লেন আইনজীবী লেসলি মার্ক স্টোভাল। পর্তুগিজ মহাতারকার বিরুদ্ধে করা শেষ মামলাটিও খারিজ করে দিয়েছেন যুক্তরাষ্ট্রের একটি আদালত। অর্থ বেশি নেয়ায় সেই মামলার বিডও হারিয়েছিলেন লেসলি। এবার গুনতে হবে বড় অঙ্কের জরিমানা।

একযুগ আগে সিআর সেভেনের বিপক্ষে ধর্ষণের অভিযোগ এনেছিলেন মার্কিন মডেল ও শিক্ষিকা ক্যাথরিন। তার আইনজীবী হিসেবে মোটা অঙ্কের অর্থ হাতিয়েছিলেন লেসলি। মক্কেলকে জেতাতে ‘খারাপ আচরণ’ এবং ‘চুরি করা’ নথিও ব্যবহার করেছিলেন। সেই অভিযোগে এবার ৬ লক্ষ ২৬ হাজার ডলার ক্ষতিপূরণ দেবেন এ আইনজীবী।

Reneta June

অ্যাটর্নী লেসলিকে ক্ষতিপূরণের পুরো অর্থ পরিশোধের আদেশ দিতে মার্কিন ডিসট্রিক্ট বিচারক জেনিফার ডরসির কাছে আবেদন জানিয়েছেন রোনালদোর অ্যাটর্নী পিটার ক্রিস্টিয়ানসেন। তিনি মনে করেন, রোনালদোর ক্ষতিপূরণের জন্য লেসলিকে সরাসরি দায়ী করা উচিত।

বিজ্ঞাপন

রোনালদোর বিপক্ষে লাস ভেগাসে মায়োর্গা এবং তার আইনজীবীর করা শেষ মামলাটিতে প্রায় ১ হাজার ২০০ ঘণ্টা কাজের হিসাব ধরে ক্ষতিপূরণের অঙ্ক বসিয়েছেন ক্রিস্টিয়ানসেন। ঘণ্টা প্রতি লেসলির কাছে দাবি করছেন ৩৫০-৮৫০ ডলার।

আদালতের কাছে ক্ষতিপূরণ চেয়ে কড়া ভাষায় আর্জি জানিয়েছেন রোনালদোর আইনজীবী। আগামী ৮ জুলাইয়ের মধ্যে উত্তর দিতে হবে মায়োর্গার আইনজীবীকে। যোগাযোগের চেষ্টা করা হলে এখন পর্যন্ত মুখ খোলেননি লেসলি।

২০০৯ সালে মায়োর্গা অভিযোগে করেছিলেন, লাস ভেগাসের একটি হোটেলে রোনালদো তাকে যৌন হেনস্থা করেছিলেন। অভিযোগ শুরু থেকেই অস্বীকার করে এসেছেন ম্যানচেস্টার ইউনাইটেড স্ট্রাইকার। দুজনের সম্মতিতেই সবকিছু হয়েছিল বলে দাবি করেছেন। গতমাসে একযুগের বেশি সময় পর মামলা থেকে খারিজ পান রোনালদো।