চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাজকুমার-পত্রলেখার যে ভিডিওতে আপ্লুত নেটিজেনরা

১১ বছরের প্রেম, অতঃপর একসঙ্গে আজীবন পথ চলার শপথ। গেল ১৫ নভেম্বর চন্ডিগড়ের ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে জমকালো আয়োজনে চার হাত এক হলো রাজকুমার রাও ও পত্রলেখা পালের।

বিয়ের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একে একে ভাইরাল হচ্ছে তাদের বিয়ের অন্দরের ছবি। এবার নিজেদের বিয়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করলেন এই তারকা দম্পতি।

রবিবার রাজকুমারের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করা সেই ভিডিওতে দেখা গেছে তাদের ভালবাসার গল্প। বিয়ের মণ্ডপে ঢোকা থেকে মালা বদল, খুনসুটি, একে-অপরকে সিঁদুর পরিয়ে দেওয়া, সমস্ত কিছুই উঠে এসেছে সেই ভিডিওতে।

বিজ্ঞাপন

সাত পাকে বাঁধা পড়ার টুকরো টুকরো মুহূর্ত থেকে শুরু করে ভিডিওটির একদম শেষে পত্রলেখার কপালে সিঁদুর দেওয়ার পর যখন রাজকুমারের কপালেও পত্রলেখা সিঁদুর পরিয়ে দেন তখন যেন পূর্ণতা পেয়ে যায় তাদের দীর্ঘ দিনের সম্পর্কের। আর সেই ভিডিওটি পোস্ট হওয়া মাত্রই যেন তা মনে লেগে গিয়েছে নেটিজেনদের!

ভিডিওটির মাঝে রাজকুমার স্মৃতি হাতড়ে বলেন, ‘সত্যি কথা বলতে, আমাদের সম্পর্ক দেখতে দেখতে দশ বছরেরও বেশি সময় ধরে। কিন্তু আজও আমার মনে হয়, এই তো সবে মাত্র আমরা ডেটিং করা শুরু করলাম। আমরা একে অপরের সঙ্গে থাকতে খুবই ভালোবাসি। আমরা একে অপরকে নিজেদের আত্মার সঙ্গীও বলে থাকি। আর এটা আমি নিজেও খুব বিশ্বাস করি। পত্রলেখার সঙ্গে আমার আত্মার সম্পর্ক। অনেক অনেক ধন্যবাদ আমার স্ত্রী হওয়ার জন্য।’

ভিডিওটিতে পত্রলেখাকেও বলতে শোনা যায়, ‘রাজ, এগারো বছর হয়ে গিয়েছে আমরা একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছি। কিন্তু আমি অনুভব করি, তোমার সঙ্গে আমার সম্পর্ক সারা জীবনের। আর এটা শুধু এক জীবনের জন্য নয়। অনেক অনেক জীবন ধরে আমরা একে অপরের সঙ্গী হয়ে আসছি।’

নব দম্পতির শেয়ার করা এই ভিডিও দেখেই চোখ ভিজলো নেটপাড়ার। আবেগে ভাসছেন নেটিজেনরা।

বিজ্ঞাপন